199708

এবার প্রিয়ার সাক্ষাৎকার অনলাইন জুড়ে ভাইরাল

বিনোদন ডেস্ক

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া ও ইউটিউব মাতিয়ে রেখেছেন ভারতের দক্ষিণী ছবির অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভেরিয়ার। সোশ্যাল মিডিয়ার নতুন ক্রাশ তিনি। যার পর পর দুটি ভিডিও নিয়ে শুরু হয়েছে তোলপাড়।

প্রথমটি ২৯ সেকেন্ডের এবং পরেরটি ৩০ সেকেন্ডের। অতি স্বল্প সময়ের এই দুটি ভিডিও দিয়েই তিনি নাড়িয়ে দিয়েছেন নেট দুনিয়া। দুটিই ভাইরাল।

প্রিয়ার ভাইরাল হওয়া ভিডিও দুটি ছিল ‘অরু আদার লাভ’ নামের একটি মালায়লাম ছবির গানের দৃশ্য। এটি আলোচিত এ অভিনেত্রীর ক্যারিয়ারের অভিষেক ছবি।

কেরেলার ১৮ বছর বয়সী তরুণী গতকাল ইন্ডিয়া টিভিতে লাইভ এসেছিলেন। পুরো সাক্ষাৎকারের কিছু চুম্বক অংশ পাঠকের জন্য তুলে ধরা হলঃ

-মুভির যে গানটি নিয়ে কন্ট্রোভার্সি হচ্ছে, মুসলিম সেন্টিমেন্টে আঘাত হেনেছে বলে অভিযোগ উঠেছে সেটা নিয়ে ডিরেক্টর আপনাকে কি বলেছিলেন? এটা কি রোমান্টিক কোন গান?

প্রিয়া: এটা মুসলিম একটা ট্রেডিশনাল গানের কপিরাইট অনুমতি নিয়ে রিক্রিয়েট করা।এটা রোমান্টিক গান না, এটা ইন্ট্রো ছিল সবার। আর সেখানেই আমাকে একটা রোমান্টিক এক্সপ্রেশন দিতে বলা হয়েছিল।

-আপনি যে এক্সপ্রেশন দিয়েছিলেন তা ডিরেক্টর বলে দিয়েছিল কীভাবে দিতে হবে?

প্রিয়া: আমাকে বলা হয়েছিল রোমান্টিক কিছু করতে এবং চাইলে আমি আখ (চোখ টিপ) মারতে পারবো। আমি করেছি, হয়ে গেছে একবারেই।

-আগে কখনো চোখ টিপ্পনী দিয়েছেন বাস্তবে?

প্রিয়া: না, আসলে এটাই আমার প্রথমবার কাউকে চোখ টিপ্পনী দেয়া।

-আপনার কো-স্টার নিয়ে কিছু বলুন।

প্রিয়া: সে খুব ভাল ডান্সার।

-ভাইরাল হয়েছেন সেটা কীভাবে টের পেয়েছিলেন প্রথম?

প্রিয়া: আমার কন্টাক্ট এর সবাই এই ভিডিও শেয়ার দিচ্ছিলো, তারপর ফ্রেন্ডদের থেকে শুনলাম ওদের কন্টাক্টেও সবাই শেয়ার দিচ্ছে।

-ফেইম আসার আগে আপনার সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার কত ছিল?আর এখন কত?

প্রিয়া: আমার ফেসবুক একাউন্ট নেই, যা আছে সব ফেইক। আমি টুইটারও ইউজ করতাম না, দুদিন আগে একটা ওপেন করা হয়েছে।আমি ওয়াটসএপ এবং ইন্সটা ইউজ করতাম।ইন্সটায় আগে হাজারখানেক ফলোয়ার ছিল আর এখন ২.৮ মিলিয়ন।

-আপনার সমপরিমাণ ফলোয়ার বড় বড় সেলিব্রেটিদেরও নেই।এ ব্যাপারে কি বলবেন?

প্রিয়া: ভালো লাগছে।

-নর্থে আপনার অনেক ফ্যান হয়েছে। এখন তো বলিউড থেকেও অফার আসতে যাচ্ছে। বলিউড স্বপ্ন ছিল? কার সাথে অভিনয় করতে চান? নায়ক এবং ডিরেক্টর।

প্রিয়া: স্বপ্ন তো আছেই। অফার পেলে অবশ্যই করবো। আমি শাহরুখ খানের ফ্যান, তো তার সাথেই অভিনয় করতে চাইবো। আর ডিরেক্টর হিসেবে চাইবো সঞ্জয় লীলা বানসালী।

-আপনার প্রিয় অভিনেত্রী কে?

প্রিয়া: দীপিকা পাডুকন।

ad

পাঠকের মতামত