196761

বিএনপি চুরি করবে কিন্তু চোর বলা যাবে না: হানিফ

বিএনপি একটি নষ্ট, পচা রাজনৈতিক দল। তারা চুরি করবে কিন্তু তাদের চোর বলা যাবে না। এটাই বিএনপির স্বভাব। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।

শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরে ইসলামীয়া কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি একটি নষ্ট, পচা রাজনৈতিক ও সন্ত্রাসী দল। তাদের নিয়ে ভাবনা চিন্তা করার সময় দেশবাসীর ফুরিয়ে এসেছে। খালেদা জিয়া বর্তমানে দেশে-বিদেশে সন্ত্রাসী ও দুর্নীতিবাজ হিসেবে প্রতিষ্ঠিত।
হানিফ বলেন, বিএনপির কাছে সব আইনই কালো আইন। যে আইন তাদের বিপক্ষে যেতে পারে সেটা নিয়েই তারা প্রশ্ন তোলেন। চুরি করবে কিন্তু তাকে চোর বলা যাবে না, এটাই বিএনপির স্বভাব।

তিনি বলেন, ৫৭ ধারাটাকে সংশোধন করা হয়েছে। এতে দায়িত্ববান সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। তবে যারা হলুদ সাংবাদিকতা করে, তাদের জন্য এ আইন নিয়ে শঙ্কা প্রকাশের কারণ আছে।

নির্বাচন নিয়ে ইসির বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, আমরাও চাই আগামী নির্বাচনে বিএনপিসহ সকল দল যেন অংশ নেয় এবং উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়। নির্বাচন উৎসব মুখর, অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হওয়াটাই মুখ্য। যদি কোনো বড় দল অংশ না নেয় তবে উৎসবের পরিবেশটা কিছুটা হলেও বিঘ্নিত হয়। নির্বাচন কমিশন সেটাই বলতে চেয়েছেন।

কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফরুল্লাহ। মাহবুব-উল আলম হানিফ এমপি প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানের সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য আব্দুর রউফ, কুষ্টিয়া আসনের সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ। সূত্র: আরটিভি

ad

পাঠকের মতামত