194786

প্রেমিকার মন জয় করতে ফেরারি চুরি, অতঃপর…

গার্লফ্রেন্ডের মন জয় করা বলে কথা। সেখানে কি আর এতো কিছু ভেবে কাজ করা যায়! তাই ভাবনা বাদ দিয়ে প্রেমিকার সন্তুষ্টির কথা ভাবলেন রুশ এক যুবক। তিন লাখ মার্কিন ডলার মূল্যের হলুদ রঙের অন্যের ফেরারি প্রাইভেটকারকে নিজের বলে চালিয়ে দিলেন।

কিন্তু অন্যের গাড়ির নিজের বলে চালিয়ে দিলেই তো হবে না, বান্ধবীকে নিয়ে ঘুরতে হবে। বান্ধবী আব্দার করে বসলো তাকে নিয়ে যেতে হবে ঘুরতে। আর তাতেই ধরা খেয়ে গেলেন লেভি মাইলস।

কী আর করা। ভাব যেহেতু নিয়েই ফেলেছেন, বাকিটা সামাল দিতে হবে। পার্কিংয়ের দায়িত্বে থাকা কর্মীর কাছে গিয়ে পূনরায় ভাব নিয়ে গাড়িটির চাবি চাইলেন। অবাক কাণ্ড! কর্মীটি চাবি দিয়ে দিলো। সে মালিক মনে করেই চাবি দিয়েছে।

এরপর প্রেমিক-প্রেমিকা দুইজনে গাড়ির ভিতরে কিছুক্ষণ বসে থাকলেন। পার্কিংয়ের দায়িত্ব থাকা লোকটি একটু অন্যমনস্ক হতেই গাড়ি স্টার্ট দিয়ে চম্পট দিলেন মাইলস।

তবে বেশিদূর যেতে পারেননি। ফেরারি গাড়ি চালানোর কোনো অভিজ্ঞতা নাই তার। ফলে স্টার্ট নিলেও লাইট জ্বলছিলো না। লাইট না জ্বালিয়ে গাড়ি চালানোয় পুলিশ আটক করেছে যুগলকে। গাড়ি চেক করে কোকেন পাওয়া গেছে। আর ইলসের বান্ধবীর পার্সে মিলেছে গাঁজা। সব মিলিয়ে পুরোই লেজেগোবরে অবস্থা।

উভয়কে থানায় হাজির করতেই জানাজানি হয়ে যায় আসল ঘটনা। খবর পৌঁছায় আসল মালিক আইনজীবী ফাওলারের কাছে। মাইলস যদিও নিজেকে নির্দোষ দাবি করে জানান, প্রেমিকাকে ‘ইমপ্রেস’ করতেই তিনি এ ঘটনা ঘটান।

এদিকে গাড়ির মালিক ক্ষেপে গিয়ে হোটেলের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ করেছেন।

ad

পাঠকের মতামত