194550

কলকাতার ব্যর্থতা ঘোচাতে ঢাকায় জিৎ (ভিডিও)

বিনোদন ডেস্ক ।।
পশ্চিমবঙ্গে ১৯ জানুয়ারি মুক্তি পেয়েছে জিৎ ও নুসরাত ফারিয়া জুটির তৃতীয় ছবি ‘ইনস্পেক্টর নটি কে’। স্থানীয় সংবাদমাধ্যমগুলো বলছে, প্রদেশটিতে চলছে না ছবিটি। দর্শকরা জিতের এ ছবি থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। কলকাতার সেই ব্যর্থ ছবিটিই সাফটা চুক্তির মাধ্যমে আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে বাংলাদেশে। ছবিটির প্রচারণার জন্যই আজ বুধবার ঢাকায় এসেছেন জিৎ।

পশ্চিমবঙ্গের গণমাধ্যমের বরাতে পাওয়ার খবর থেকে জানা গেছে, ছবিটির কাহিনি একেবারেই দুর্বল। ছবিটির অ্যাকশন রোমান্স কোনটিই দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারেনি। অতি কমেডি আর ভাঁড়ামো দর্শকদের বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। কলকাতার দর্শকদের মুখ ফিরিয়ে নেয়া এ ছবিটিই সাফটা চুক্তির ভিত্তিতে মুক্তি পাচ্ছে বাংলাদেশে।

কলকাতার দর্শকরা ছবিটি থেকে মুখ ফিরিয়ে নিলেও ঢাকার দর্শক ছবিটি গ্রহণ করবেন বলে ঢাকায় এসে আশাবাদ ব্যক্ত করেছেন জিৎ। কলকাতায় ছবিটি না চলার ব্যখ্যাও দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে গণমাধ্যমকর্মীদের কাছে তিনি জানান, ‘পশ্চিমবঙ্গের প্রায় দেড়শ’র বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ইনস্পেক্টর নটি কে’। একটা-দুইটা হলে ছবি খারাপ চলতেই পারে! হলের পরিবেশ খারাপ হওয়ায় দর্শকরা অনেক সময় মনোযোগ দিতে পারে না। তবে ওভারঅল ছবি ভালো চলছে। আর এদেশে দর্শকরা শুক্রবার থেকে ছবিটি দেখতে পাবেন, তারপর তারাই বিচার করবেন।’

ছবিটির গল্পে দেখা যায়, নটবর ওরফে নটি (জিৎ) পুলিশ ইন্সপেক্টর হওয়ার জন্য শর্তমতো পাড়ি দেয় ইতালিতে। সেখানে গিয়ে নুসরাতের প্রেমে পড়েন জিৎ। তবে ফারিয়া মোটেও পছন্দ করে না জিৎকে। সে ভালবাসে অন্য একজনকে। অবশেষে যা হবার তাই হয়। নায়িকা নায়কের প্রেমে পড়েন। মিলন হয় তাদের। ফারিয়াকে দেশে ফিরিয়ে আনে জিৎ।

জানা গেছে ছবিটির গল্পের সঙ্গে মিউজিকও দুর্বল। কলকাতার সুপারস্টারের কাছে এমন ছবি আশা করেন না দর্শকরা। এবার দেখার পালা কলকাতার ব্যর্থ ছবিটি দিয়ে বাংলাদেশের দর্শকদের কতটা টানতে পারেন এবং বাংলাদেশের দর্শকদের কাছে কেমন সাড়া পাওয়া যায়।

 

ad

পাঠকের মতামত