194182

শেষমেশ প্রধানমন্ত্রীর কাছেই যাবেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : শাকিব- অপুর তালাকনামা যেন অবহেলায় পড়ে আছে সিটি কর্পোরেশনের অফিসে। সেখানে গুরুত্ব দিতে সেদিন অপু হাজির হলেও শাকিব আগের অবস্থানেই অনড়।

অবস্থা যখন এমন, অপু তখন কী করবেন? সেই ফুরফুরা মেজাজটা আর অপুর নেই। ক্রমশ ভেঙ্গে পড়ছেন। শাকিবের কাছের মানুষদের কাছে ধরনা দিলেও সাড়া মিলছে না। তাহলে অপুর উপায়? অনেকেই অপুকে ছেলে জয়কে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে পরামর্শ দিয়েছেন। শেষ উপায় প্রধানমন্ত্রীই হতে পারেন। প্রধানমন্ত্রী কী এই বিষয়ে কথা বলবেন?

অপু বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী সব পারেন। তিনি রাষ্ট্রের সকল সমস্যার সমাধান করতে পারেন। আমার মায়ের কাছে শুনেছি বঙ্গবন্ধুর কাছে এর চেয়েও অনেক তুচ্ছ বিষয় নিয়ে মানুষ যেত। বঙ্গবন্ধু তার সমাধান করে দিতেন। তার যোগ্য কন্যা হিসেবে তিনিও পারবেন।’

তিনি বলেন, ‘আমার পরিবারের সঙ্গে এ নিয়ে কথা বলছি, আমার ইচ্ছে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবো। তার আগে ভালো কিছু হলে তাকে আর ডিস্টার্ব করতে যাবো না। আর আমি জানি শাকিবও প্রধানমন্ত্রীকে বেশ সম্মান করেন। তিনিই পারেন সবকিছু ঠিক করে দিতে।’

অন্যরা যা পড়ছেন…

বিশেষ মহল কে? জানতে চান শাকিব খান

প্রায় দেড় মাস পর রবিবার বাংলা‌‌দে‌শে এসেছেন চিত্রনায়ক শা‌কিব খান। জানা যায় এর মধ্যে ঢাকায় এসেই ফের কলকাতায় যান তিনি। রবিবার দেশে ফেরার আগেই, ‘বি‌শেষ মহ‌লের চা‌পে দে‌শে ফি‌রে‌ছেন শাকিব’ কয়েকটি অনলাইন গণমাধ্যমে এসব খবর প্রকাশ হয়। আর এতেই ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

এ প্রস‌ঙ্গে শাকিব ব‌লেন, ‘আমার দে‌শে আমি ফি‌রে‌ছি। ‌কিন্তু আমি ফেরার আগেই কেন এসব ভুয়া খবর রটা‌নো হ‌য়ে‌ছে সেটা বোধগম্য নয়। আমি জান‌তে চাই, সেই বি‌শেষ মহল কে বা কারা? কি‌সের চা‌পে আমি দে‌শে ফিরব?

শাকিব বলেন, আমি এদে‌শের নাগ‌রিক। আমার দে‌শে ফির‌তে কী কারও অনুমতি লাগবে? না‌কি আমি কোথাও পা‌লি‌য়ে গে‌ছি যে, কারও চা‌পে আমা‌কে দে‌শে ফির‌তে হ‌বে? দীর্ঘ‌দিন দে‌শের বাই‌রে থাকার জন্য জ‌য়ের জন্য মনটা পুড়‌ছিল। তাই তা‌কে দেখ‌তেই দে‌শে এসেছি। এটা নি‌য়েও কেন জলঘোলা করা হ‌চ্ছে?’

তি‌নি আরও ব‌লেন, ‘‌যেসব অনলাইন এসব লিখ‌ছে তা‌দের কা‌ছে জান‌তে চাই, সেই বি‌শেষ মহ‌লের নামটাও প্রকাশ করুন। আমি দেখ‌তে চাই, সেই মহল‌টি কে? যা‌চ্ছে তাই লি‌খে মানুষ‌কে বিভ্রান্ত করা হচ্ছে।

এদের জন্য মুলধারার সাংবা‌দিকরাও বিভ্রা‌ন্তি‌তে পড়‌ছেন। সরকার, প্রকৃত গণমাধ্যম ও জনগ‌ণের রু‌খে দাঁড়া‌নো উচিৎ।

বিষয়‌টি নি‌য়ে তি‌নি সং‌শ্লিষ্ট মন্ত্রণাল‌য়ের মন্ত্রীর স‌ঙ্গে কথা বল‌বেন ব‌লেও জা‌নি‌য়ে‌ছে শা‌কিব খান ব‌লেন, প্র‌ত্যেক‌টি কা‌জের জবাব‌দিহিতা থাকা দরকার। নাহ‌লে শৃঙ্খলা থা‌কে না। আমি তথ্যমন্ত্রীর স‌ঙ্গে কতিপয় অনলাইন পোর্টা‌লের বিরু‌দ্ধে ব্যবস্থা নেয়ার অনু‌রোধ জানাব। দরকার হ‌লে আইনি ব্যবস্থা নেব।’

মূলত, অপু বিশ্বা‌সের স‌ঙ্গে ডি‌ভোর্স জ‌টিলতা শা‌কিব খা‌নের অনুপ‌স্থি‌তির কার‌ণে কিছু অনলাইন গণমাধ্যমে লেখা হয় বি‌শেষ মহ‌লের চা‌পে তি‌নি দে‌শে ফি‌রে‌ছেন। আর এ বিষয় নিয়ে ক্ষুব্ধ শাকিব।

প্রসঙ্গত, গতকাল বিকেলে ঢাকায় আসার আ‌গে থাইল্যান্ড থেকে শুটিং শেষে একটি অনুষ্ঠানে পারফর্ম করতে কলকাতায় যান এ নায়ক। ঢাকায় ক‌য়েক‌দিন বিশ্রাম শে‌ষে আবার উড়াল দে‌বেন অ‌স্ট্রে‌লিয়া। সেখা‌নে আ‌শিকুর রহমানের প‌রিচালনায় সুপার হি‌রো ছ‌বির শু‌টিং কর‌বেন তি‌নি।

ad

পাঠকের মতামত