189288

বাবা-মায়ের চেয়েও বড় তারকা তারা

বিনোদন ডেস্ক: স্টারকিডরা যে সুপারস্টার, এটা তো মানেন? যদি মানেন, তা হলে কোনো কথা নেই! কিন্তু যদি না মানেন, তবে আপনাকে কিছু স্টারকিডের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া যাক। যদিও আমরা নিশ্চিত, এদের সঙ্গে আপনি আগেই পরিচিত হয়েছেন। কারণ এরা তারকা বাবা-মায়ের চেয়েও বড় তারকা…

আব্রাম খান জয় : বাংলাদেশের স্টারকিডদের নিয়ে আলোচনা খুব একটা হয় না বললেই চলে। তবে সেদিক থেকে পুরোপুরি ভিন্ন শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়। চলতি বছর মায়ের সঙ্গে একটি টিভি চ্যানেলে আসার পর থেকেই আলোচনায় আসেন ‘ছোট্ট খান’। সোশ্যাল মিডিয়ায় আব্রাম এখন বেশ জনপ্রিয়। তার নামে ফেসবুকে রয়েছে একাধিক আইডি ও ফ্যানপেজ। ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্ত কম নেই। ১ লাখ ৪৩ হাজারেরও বেশি। এসবের বাইরে আব্রামকে নিয়ে ফেসবুকে দেখা যায় একটি গ্রুপ। এর সদস্য সংখ্যা ১ লাখ ২৫ হাজার ছাড়িয়েছে। সেই পেজে ভক্তরা আব্রামকে নিয়ে প্রতিনিয়ত নিজেদের অভিব্যক্তি জানান। পাশাপাশি Abram Khan Joy Fan’s Club নামের গ্রুপটিতে প্রকাশ করেন মতামত।

আব্রাম খান : বলিউড সুপারস্টার শাহরুখ খান। তার ছেলে-মেয়েদের নিয়ে ভক্তদের আগ্রহ থাকবে- এটাই স্বাভাবিক। কিন্তু দুই ভাই-বোন আরিয়ান ও সোহানার চেয়ে জনপ্রিয়তা বোধহয় একটু বেশি আব্রাম খানের। শাহরুখও ছোট্ট খানকে খুব ভালোবাসেন। কিছু দিন আগে একটি ছবির শুটিং শেষে আব্রামের জন্য খেলনা কিনতে শপিংমলে গিয়েছিলেন শাহরুখ। আর সেখানে যাওয়ার পর শপিংমলের চারদিকে চাউর হয়ে যায় আব্রামসহ শাহরুখের পৌঁছানোর খবর। আব্রামকে এক নজর দেখার জন্য ভক্তদের আগ্রহ দেখে অবাক হন স্বয়ং শাহরুখও। এদিকে সম্প্রতি বাবার ‘স্বদেশ’ ছবির ‘ইয়ে তারা, উও তারা, হর তারা’ গানটিতে আব্রামের পারফরম্যান্স রীতিমতো ভাইরাল হয়েছে। টুইটার-ইনস্টাগ্রামে চার বছরের আব্রামের এই নাচের ভিডিও শেয়ার করেন শাহরুখের বিভিন্ন ফ্যানক্লাব।

আরাধ্যা বচ্চন : বয়স মাত্র ৬। এর মধ্যেই তাকে অনস্ক্রিনে দেখার জন্য মুখিয়ে রয়েছে অসংখ্য মানুষ। তিনি আরাধ্যা বচ্চন। অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের মেয়ে। পরিবারের কনিষ্ঠতম সদস্যের ব্যাপারে দাদু অমিতাভ বচ্চনও বেশ আশাবাদী। কিন্তু এখনই নাতনীকে স্ক্রিনে আনতে চান না বিগ বি। এদিকে মায়ের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় আরাধ্যাকে। ছোট্ট অ্যাঞ্জেলের উপস্থিতি অনুষ্ঠানের সৌন্দর্য্য বাড়িয়ে দেয় কয়েকগুণ। আর পাপারাজ্জিরা তো আরাধ্যার পেছনে সবসময় লেগেই থাকেন। ছোট্ট বচ্চন কোথায় যায়, কী করে- এই সব খবরের খোঁজ রাখেন তারা। আর ভক্তরাও সবসময় আপডেট খবর চান খুদে বচ্চনের।

তৈমুর আলী খান : ২০১৬ সালের ২০ ডিসেম্বর সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দম্পতির ঘর আলোকিত করে আসে ছোট্ট তৈমুর আলী খান। তারকা সন্তান বলে এই শিশু গণমাধ্যমের আকর্ষণ একটু বেশি পান বটে, কিন্তু তার সুদর্শন চেহারা আর আদুরে ভাব তাকে মা-বাবার চেয়েও বড় তারকায় পরিণত করেছে। গ্ল্যামার জগৎ সব সময় তৈমুরকে ঘিরে রাখছে। সে কোথাও বেড়াতে গেলেও তা খবর হয়। এই যেমন ক’দিন আগেই তৈমুর প্রথম জন্মদিন পালন করতে বাপ-দাদার ভিটা পতৌদি প্রাসাদে যান। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেখানকার অনেক ছবিই ভাইরাল হয়েছে। দিন দিন ছোট্ট নবাবের ভক্তের সংখ্যাও বেড়ে চলেছে। তার নামে রয়েছে একটি ফ্যান ক্লাব। যেটায় তৈমুরের নতুন নতুন ছবি পোস্ট করা হয় ভক্তদের জন্য।

মিশা কাপুর : ফুটফুটে আর মায়ামাখা একটা মুখ। দেখামাত্রই যে কারো অভিব্যক্তি হবে এমন, ‘কি সুন্দর!’ কথা হচ্ছে বলিউড অভিনেতা শহিদ কাপুর ও মিরা রাজপুতের মেয়ে মিশা কাপুরকে নিয়ে। বয়স অনেক কম হলেও বাবার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মিশার জনপ্রিয়তা। পরিবারের কাছে তো বটেই, সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় শহিদকন্যা। আর শহিদ কাপুরও মেয়ের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। কিছু দিন আগে মিশার সঙ্গে সুইমিংপুলে বসার সময় তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন শহিদ। অবাক করার বিষয়, তিন ঘণ্টা না পেরোতেই ছবিটিতে লাইকের সংখ্যা পেরোয় চার লাখ! বুঝতেই পারছেন, বাবার চেয়ে কোনো অংশেই জনপ্রিয়তা কম নয় মিশার! উৎস: 24binodonbd.com

ad

পাঠকের মতামত