188119

সারিকা ও তাঁর স্বামীর মতলব কী?

সারিকাকে সবকিছু ছেড়ে সংসারে বন্দী হওয়ার চাপ দিচ্ছিলেন মাহিম। সংসার করার জন্য সারিকা তা মেনেও নিয়েছেন। সংসারে নতুন অতিথি আসে। অভিনয়-মডেলিং ছাড়াও সারিকা ব্যবসার সঙ্গে যুক্ত হলেন। কিন্তু ঠিক জমছিলো না সংসার। সব ছেড়ে দিয়ে স্বামী-সংসার আর বাচ্চা নিয়ে সারিকাকে ব্যস্ত হতে বলতেন মাহিম। কিন্তু সারিকা অভিনয়ে নিয়মিত হওয়ার চেষ্টা করছিলেন। এই নিয়ে ঝামেলার সূত্রপাত। অবশেষে ডিভোর্স।

অত:পর মুক্ত সারিকা উড়তে লাগলো। ছোট পর্দায় ব্যস্ততা বাড়ালেও এখন অনেকটা কম। তাহলে তিনি কী করছেন? শোনা যাচ্ছে বড় পর্দায় নাম লেখানোর জন্য দৌড়ঝাপ করছেন। এই পথে তাকে সঙ্গ দিচ্ছেন জায়েদ খান ও নায়ক ইমন। সময়ই বলে দিবে তিনি কতটা আসন গড়তে পারেন বড়পর্দায়। সুযোগটা কীভাবে আসে?

অপরদিকে মাহিম করিম ব্যাবসায়িক হিসেবে পরিচিত। ব্যাবসা কতটা মনোযোগ আছে সে খোঁজ নেয়া যায়নি। তবে তিনিও শোবিজে আসন গড়তে চাচ্ছেন। এর জন্য দু-হাত উজাড় করে টাকাও খরচ করছেন। সে সুবাধে কাজও মিলেছে। তাঁর মডেল হওয়া প্রথম মিউজিক ভিডিও প্রকাশ হবে আগামী ২৭ ডিসেম্বর। তার আগেই ৩৯ সেকেন্ডের একটি টিজার প্রকাশ হয়েছে। স্বল্প পরিসরের এ টিজারে চমকে দিয়েছেন মাহিম। মিউজিক ভিডিওর এ টিজার আভাস দিচ্ছে, প্রকাশের পর তুমুলভাবে এটি আলোচনায় আসবে। মিউজিক ভিডিওটি ভারতে নির্মাণ হয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজের ব্যানারে আসবে।

শুধু গানের ভিডিওর মডেল হয়েই ক্ষান্ত থাকবেন না। সিনেমা প্রযোজনাতেও নাম লিখবেন। তিনি বলেন,‘অভিনয়ে আমার আগেই আসার কথা ছিল। অনেকদিন ধরে প্রস্তুতি নিয়েছি। শিগগিরই নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘এম কে প্রোডাকশন’- এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। যার ব্যানারে নির্মাণ হবে আমার প্রযোজনায় প্রথম ছবি। আর তাতেই অভিনয় করব। আমার প্রযোজিত প্রথম ছবির জন্য এরই মধ্যে সব প্রস্তুতি নেয়া হয়ে গেছে। শুধু তাই নয়, পুরো ছবিতে গানের কাজের জন্য কম্পোজার রুম্মন চৌধুরীকে চুক্তিবদ্ধ করেছি। যিনি এখন বলিউডের বেশকিছু ছবির গানের কাজ করে আলোচিত। আর আমার ছবির নায়িকার ব্যাপারেও কথা চলছে কয়েকজনের সঙ্গে। চূড়ান্ত হয়ে যাবে শিগগিরই। মাহিয়া মাহী, পরীমনী অথবা ভারতীয় কাউকে নায়িকা করা হবে। আশা করছি সবার জন্য ভালো কিছু নিয়ে আসবো। ’

কথায় কথায় তিনি জানালেন, প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী রওশন জামিল তার ফুফু। তাছাড়া মাহিম করিমের পরিবারের আরো কয়েকজন সদস্য মিডিয়ার সঙ্গে একসময় সম্পৃক্ত ছিলেন। যে কারণে অভিনয়ে আসার অনুপ্রেরণাটা সেখান থেকেই পেয়েছেন তিনি।

অনেকে বলে থাকেন দুজনারই সিনেমার প্রতি মনোযোগ ,লড়াইয়ের একটা অংশ। দেখা যাক, দুই প্রাক্তনের লড়াইটা কীভাবে জমে।

সূত্র: বাংলা ইনসাইডার

ad

পাঠকের মতামত