188096

পার্টি মুডে ববি, আসছে বিজলী (ভিডিও)

সপ্তাহ খানেক পরেই থার্টি ফার্স্ট নাইট! আনন্দ ফুর্তিতে নতুন বছরকে বরণ করে নিতে প্রস্তুত হচ্ছেন অনেকেই। অথচ তার আগেই পার্টি মুডে নেচে গেয়ে মাত করলেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি! শুধু তিনি একা নন, সিক্সপেক ওয়ালা রনবীরনসহ তারসঙ্গে নেচেছেন অসংখ্য নাচিয়ে।

রবিবার রাতে পরিবেশকের দায়িত্ব পাওয়া জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত বাংলাদেশের প্রথম সুপারহিরো সিনেমা ‘বিজলী’র আলোচিত পার্টি সং ‘পার্টি পার্টি পার্টি’। যেখানে পুরো বলিউডি ঘরানায় নেচেছেন ববিসহ অসংখ্য নাচিয়ে। যে কেউ গানটি প্রথমবার দেখলে হয়তো বিভ্রান্ত হবেন বলিউডের কোনো গান মনে করে।

যৌথ প্রযোজনার কোনো কোনো সিনেমায় দেখা গেলেও বাংলাদেশি কোনো সিনেমায় এক গানে এরকম বিশাল অ্যারেঞ্জমেন্ট দেখা যায়নি এর আগে। কিন্তু বলিউডি স্টাইলে এমন দুঃসাহসিক কাজটি করে দেখালেন ‘অগ্নি’ খ্যাত নির্মাতা ইফতেকার চৌধুরী। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ। কণ্ঠ দিয়েছেন আকাশ ও নন্দিনী।

‘বিজলি’র নাম ভূমিকায় অভিনয় করেছেন ববি। ছবিটি প্রযোজনা করছেন নায়িকা নিজেই। ববি-রনবীর ছাড়াও ছবিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, ইলিয়াস কাঞ্চন, আহমেদ রুবেল, দিলারা জামান প্রমুখ।

গানটি ইউটিউবে রিলিজ পাওয়া মাত্রই অনেকেই বলাবলি শুরু করে দিয়েছেন, ‘বিজলী’র পার্টি সংয়েই এবার মাতবে থার্টি ফার্স্ট নাইট!
গানটি দেখতে:

 

ad

পাঠকের মতামত