183017

কোহলি-আনুশকা নাচলেন জহির খানের বিয়েতে (ভিডিও)

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) গাঁটছড়া বেঁধেছেন জহির খান ও সাগরিকা ঘাটগে। দীর্ঘদিনের প্রেমের পর সেদিন সকালে কোর্ট ম্যারেজ করেন ভারতের সাবেক পেসার জহির খান এবং অভিনেত্রী সাগরিকা ঘাটগে। সোমবার (২৭ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে এই জুটির বিবাহোত্তর সংবর্ধনা। মুম্বাইয়ে ঘরোয়া পরিসরে তাদের রেজিস্ট্রি সম্পন্ন হলেও বিবাহোত্তর সংবর্ধনায় উপস্থিত ছিলেন ভারতের অনেক ক্রিকেটার।

বিরাট কোহলি গিয়েছিলেন বান্ধবী আনুশকা শর্মাকে সঙ্গে নিয়ে। শুধু তাই নয়, কোহলি-আনুশকা নেচে মাতিয়েছেন আমন্ত্রিত অতিথিদের। নবদম্পতির সঙ্গে পা মেলাতে দেখা গেছে ভারত অধিনায়ক কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকাকে। সঙ্গে ছিলেন অলরাউন্ডার যুবরাজ সিং এবং তার স্ত্রী হেজেল কিচ। বাদ যাননি দেশটির আরেক সাবেক ক্রিকেটার আশিষ নেহরাও।

পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী সোমবার মুম্বইয়ের তাজ প্যালেসে আয়োজন করা হয় জহির ও সাগরিকার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। বিয়েতে খুব বেশি জাঁকজমক না হলেও, তা পুষিয়ে দেওয়া হয়েছে বিবাহোত্তর সংবর্ধনায়। কোহলি-আনুশকা, যুবরাজ-হেজেল কিচ ও আশিস নেহরার নাচই মুন্ধতা ছড়িয়েছে আমন্ত্রিত অতিথিদের মধ্যে।

কোহলি, যুবরাজ, নেহরা ছাড়াও জহির-সাগরিকার বিবাহোত্তর সংবর্ধনায় আরও উপস্থিত ছিলেন রাহুল দ্রাবিড়, বীরেন্দ্র শেবাগ, অজিত আগারকার ও হরভজন সিং। কোহলি-আনুশকা ও যুবরাজ-হেজেল কিচের এমন নাচ দেখে খুশি তাদের ভক্ত-সমর্থকরা। তাদের সেই নাচের ছবি ও ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে।

 

ad

পাঠকের মতামত