181911

স্বামীর তৃতীয় বিয়ে ডিভোর্স ছাড়াই, ভাইরাল নেতার বউ পেটানোর ভিডিও

আপনজনদের মানুষ শাসন করে। এজন্য মারধরও হয়। কিন্তু, এরও একটা সীমা আছে, থাকে রীতি। সেসবকে তোয়াক্কা না করে স্ত্রীকে বেদম পেটালেন নেতা। আর এই পিটুনির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ভারতের তেলেঙ্গনা রাজ্যে এ ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছে এনডিটিভি।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, এক ব্যক্তি নৃশংসভাবে এক যুবতীকে পেটাচ্ছেন। পরে পরিচয়ে জানা যায়, রাজ্যের ক্ষমতাসীন দল তেলেঙ্গানা রাষ্ট্র সমিতির যুবনেতা তার দ্বিতীয় স্ত্রী সঙ্গীতা রেড্ডিকে এমন নির্মমভাবে মারধর করেছেন।

ভিডিওতে দেখা যায়, ৩০ বছর বয়সী যুবনেতা শ্রীনিবাস রেড্ডি তার স্ত্রীর চুল ধরে টেনেহিঁচড়ে আনছেন। এরপর মাটিতে ফেলে মারধর করছেন। সেখানে বেশ কয়েকজন দাঁড়িয়ে এ দৃশ্য দেখলেও কেউ সঙ্গীতাকে রক্ষায় এগিয়ে যাওয়ার সাহস করেননি।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক নারী জানান, তিনি সঙ্গীতাকে চুল ধরে টেনে আনতে এবং দরজার সঙ্গে ধাক্কা মেরে মারধর করতে দেখেছেন। সে সময় সঙ্গীতার ভাই এবং অজ্ঞাত কয়েকজন এই মারধরের ভিডিও করেন। অবশ্য পরে তাদেরও শ্রীনিবাস মারধর করেন।

এই যুবনেতার বাড়ি হায়দ্রাবাদের ভূপাল এলাকায়। ২০১১ সালে তিনি সঙ্গীতাকে বিয়ে করেন। এই দম্পতির দুই বছর বয়সী এক কন্যাসন্তান রয়েছে। ভিডিওতে দেখা যায়, ঘটনার সময় সঙ্গীতার মা তার নাততিকে কোলে নিয়ে দাঁড়িয়ে ছিলেন।

সঙ্গীতা রেড্ডি পুলিশকে জানান, তাকে কিছু না জানিয়ে এবং ডিভোর্স ছাড়া স্বামী তৃতীয় বিয়ে করেছেন। এটির প্রতিবাদ করলেই সঙ্গীতার ওপর এই অত্যাচার করেন শ্রীনিবাস।

সঙ্গীতা জানান, স্বামীর নির্যাতনের পর তিনি মায়ের সঙ্গে চলে গেছেন।

এ ঘটনায় হত্যাকাণ্ডের চেষ্টার অভিযোগ এনে সঙ্গীতা মামলা করেছেন। তিনি আরও অভিযোগ করেন, এরআগেও শ্রীনিবাস যৌতুক দাবি এবং কন্যাসন্তান হওয়ার ঘটনায় তার ওপর নির্যাতন করেছেন।

 

ad

পাঠকের মতামত