180682

বেশি হাসতে ডাক্তারের নিষেধ থাকলে এই ভিডিওটা দেখবেন না…! (ভিডিও)

বেশি হাসতে ডাক্তারের নিষেধ থাকলে এই ভিডিওটা দেখবেন না…!

বেশি হাসতে ডাক্তারের নিষেধ থাকলে এই ভিডিওটা দেখবেন না…!

বেশি হাসতে ডাক্তারের নিষেধ থাকলে এই ভিডিওটা দেখবেন না…!

 

https://www.youtube.com/watch?v=BI0Vh0bRefA

অন্যরা যা পড়ছেন…

‘পরিচালক হোটেলে ডেকে বলল, বিছানায় চলো’

 

হলিউডে #MeToo এর জেরে যৌন হেনস্তার একের পর এক অভিযোগ প্রকাশ্যে আসছে। যার প্রতিবাদে হার্ভে ওয়েনস্টেইনসহ দুই প্রযোজক বহিষ্কারও হয়েছেন। কিন্তু ভারতীয় ছবিতে এই প্রতিবাদ এখনও সেভাবে প্রভাব ফেলতে পারেনি।

যদিও বৃহত্তম ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডেও হার্ভে ওয়েনস্টেইনের মতো অনেক যৌন হেনস্তাকারী রয়েছেন বলে স্বীকার করেছেন প্রিয়াংকা চোপড়াসহ অনেক বলিউড তারকা। অনেকে তাদের এমন খারাপ স্মৃতির নানা বিষয় শেয়ারও করেছেন।

ঠিক এমন সময়েই এক পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন মালয়ালম অভিনেত্রী দিব্যা উন্নি। তাঁর সঙ্গে ঘটে যাওয়া দুই বছর আগের একটি ঘটনার কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন এ মালয়ামি অভিনেত্রী।

সংবাদসংস্থা রয়টার্সকে দেয়া এক সাক্ষাৎকারে দিব্যা জানান, ২০১৫ সালে কেরালা গিয়েছিলেন তিনি। একটি ছবির বিষয়ে আলোচনার জন্য রাত ৯টার দিকে দিব্যাকে হোটেলে ডেকেছিলেন পুরস্কারপ্রাপ্ত এক পরিচালক।
দিব্যার ভাষ্যমতে, ‘রুমে ঢুকেই দেখলাম পরিচালক শুয়ে আছেন। ছবির বিষয়ে কোনো কিছু আলাপ না করেই সোজাসোজি তিনি আমাকে যৌনতার প্রস্তাব দেন। তিনি আমাকে বলেন, ‘বিছানায় আসো। এই লাইনে সফল হতে গেলে ত্যাগ করতে হবে।’

তবে ওই প্রস্তাবে রাজি হননি দিব্যা। ফলে ওই ছবিটি হাতছাড়া হয়েছিল তাঁর। তবে তাতে নাকি কোনো আক্ষেপ নেই এই অভিনেত্রীর।

অভিযুক্ত ওই পরিচালকের নাম ও পরিচয় না জানালেও ‘ট্রাফিক’ ছবির অভিনেত্রী দিব্যার দাবি, ‘আমরা প্রায়ই অভিনেত্রীদের হোটেলে ডাকার কথা শুনে থাকি। কিছু ঘটে বলেই শুনি।’

ad

পাঠকের মতামত