180143

আইপিএলে প্রায়ই দেখেন এই সুন্দরীকে, জানেন কে এই বিখ্যাত মেয়ে?

ভারত সহ বিভিন্ন দেশের দর্শকের কাছে সমান জনপ্রিয় হয়ে উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের আসর। কিন্তু আইপিএল অর্থাৎ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ মানে শুধুই কি ক্রিকেট? এর উত্তর হল ‘না’।

এইখানে ক্রিকেটের সাথে যুক্ত হয়েছে আরো অনেক কিছু তাদের মধ্যে একটি হল সৌন্দর্য। আইপিএল চলাকালে আপনি সেখানে সুন্দর নারী দেখেননি তা হতে পারে না। তেমনি একজন সুন্দর নারীর কথা আজ বলবো যাকে আপনারা আইপিএলএ প্রায়ই দেখে থাকেন।

২০১৫ সালে যিনি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে সারা ভারতে খ্যাতি অর্জন করেন। যাকে বলা হয় ‘মোষ্ট কিউটেষ্ট গার্ল ইন আইপিএল’। লাখো মনকে যিনি ডাকাতি করেছেন তিনি আর কেউ নন ‘রাখী কাপুর ট্যান্ডন’।

ক্রিকেট এবং সৌন্দর্যের মধ্যে সমন্বয়ের মাধ্যমে আইপিএল ক্রিকেটকে নিয়ে গেছে অন্য এক যাদুকরী মাত্রায়। আজ আমরা সেই মোষ্ট কিউটেষ্ট রাখী কাপুর ট্যান্ডনের অজানা তথ্য।

আইপিএলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সময় যাকে দেখি মিষ্টি হাসি নিয়ে দাঁড়িয়ে আছে, সেই রাখী কাপুর একজন মিলিয়নিওর। হ্যা তিনি তিনি ধনী, বিখ্যাত এবং ইয়েস ব্যাংকের প্রতিষ্ঠাতা এবং সিইও রানা কাপুরের মেয়ে।

তিনি বিখ্যাত ওয়ারটন স্কুল, ইউনিভারসিটি অব পেনসিল্ভেনিয়া থেকে গ্রাজুয়েশন শেষ করে দুবাইয়ের একজন উদ্যোক্তাকে বিয়ে করেন।

মাত্র ২৮ বছর বয়সেই তিনি অন্যতম সফল ব্যবসায়ীদের খাতায় নাম লেখান। তিনি রাস হাউসিং ফাইনেন্স’র ডিরেক্টর এবং প্রমোটর। সম্প্রতি তিনি কৃষিভিত্তিক একটি নতুন ব্যবসায় হাত দিয়েছেন।

ভারতের প্রভাবশালী ১০ জন নারীদের মধ্যে তিনি অন্যতম। তিনি যুক্তরাষ্ট্রে ইনভেষ্টমেন্ট ব্যাংকার হিসেবে কাজ করেন। তিনি তার পিতার সবচেয়ে কাছের সহযোগী।

ad

পাঠকের মতামত