180074

নিজের শিশু কন্যাকে দিনের পর দিন বন্ধুকে নিয়ে ধর্ষণ!

রাজবাড়ী জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নের নিজের ঔরসজাত শিশু কন্যাকে (১১) দিনের পর দিন ধর্ষণের অভিযোগে ধর্ষিতার বাবাসহ রামকান্তপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সুমন মিয়াকে (২৬) আটক করেছে পুলিশ।

বুধবার রাতে মেয়ের নানী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯ (১) ধারায় রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেন।

পড়ে পুলিশ মামলা প্রেক্ষিতে রাতেই ধর্ষনের শিকার হওয়া শিশুটির বাবা (৩৫) ও রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহ মিয়ার ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সুমন মিয়াকে আটক করেছে।

মামলার বিববণ থেকে জানাযায়, শিশুটি বাবা মাদক সেবী, সে বাড়ীতে মাদক সেবন করতো এবং মাঝে মাঝে সুমন এসে তার সাথে মাদক সেবন করতো। প্রায় এ থেকে দেড় বছর ধরে শিশুটির বাবা তাকে একাধিকবার ধর্ষণ করেছে এবং শিশুটির বাবার যোগসাজসে সুমনও কয়েকবার শিশুটিকে ধর্ষন করেছে। সুমন ওই লমম্পট ধর্ষক বাবাকে মাদক সেবনের টাকার যোগান দিত।

মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী সদর থানা ওসি (তদন্ত) মোঃ কামাল হোসেন ভূইয়া জানান, মামলার প্রেক্ষিতে ধর্ষক শিশুটির বাবা ও সুমন মিয়াকে আটক করা হয়েছে এবং মেডিক্যাল পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র: বিডি২৪লাইভ

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *