180165

অবেশেষে প্রেমের কথা স্বীকার করলেন সাবা- প্রেম করছেন যার সাথে

জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা ও নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর মধ্যে প্রেমের গুঞ্জন ছিলো শোবিজ পাড়ায়। তবে স্পষ্টভাবে বিষয়টি তারা তেমন কিছু জানাননি কখনো। এবার সোহানা সাবা নিজেই বিষয়টি স্বীকার করলেন।

সাম্প্রতিক সময়ে আলোচিত টিভি অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’-এ এসে অমিতাভ রেজার সঙ্গে প্রমের কথা স্বীকার করেন সাবা। অনুষ্ঠানে উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় সাবাকে জিজ্ঞেস করেন, আপনি অমিতাভ রেজা চৌধুরীর প্রেমে পড়েছিলেন? নাকি তিনি আপনার প্রেমে পড়েছিলেন? তখন সাবা বলেন, হ্যাঁ আমাদের প্রেম ছিলো।

সোহানা সাবা যে পর্বে অংশ নিয়েছেন, সেটার একটি প্রোমো অনলাইনে প্রকাশ হয়েছে। ফলে তার বিস্তারিত মন্তব্য জানার জন্য অপেক্ষা করতে হবে অনুষ্ঠানটির প্রচারের এবং পুরো পর্ব প্রকাশের জন্য।

এদিকে সোহানা সাবা বরাবরই সাহসী ভঙ্গিমায় চলাফেরা করেন। অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় তিনি খোলামেলা ছবি আপলোড করেন। এই বিষয়ে জানতে চাইলে সাবা বলেন, খোলামেলা বলতে মানুষ যা বোঝায়, সে ব্যাপারে বলবো যে, আমি নিজেকে কখনো রাখা-ঢাকা মনে করি না। সোহানা সাবা বর্তমানে সাইফ চন্দনের পরিচালনায় ‘আব্বাস’ ছবিতে অভিনয় করছেন। এতে তার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন নিরব।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *