179860

শাকিবের আঘাতে উড়ছেন ভিলেন

শাকিব খান ও বিদ্যা সিনহা মিম জুটির দ্বিতীয় ছবি ‘আমি নেতা হব’। এর আগে প্রযোজক জানিয়েছিলেন ছবিটি আগামী বিজয় দিবস উপলক্ষে মুক্তি দেয়া হবে। আবার হুট করেই খবর আসে বিজয় দিবসে মুক্তি পাচ্ছে না। নিশ্চিত হওয়ার জন্য ছবির পরিচালক উত্তম আকাশকে ফোন দিলেই জানান আসল ঘটনা।

তিনি বলেন, ‘ছবির আরও দুটি গানের কাজ বাকি। থাইল্যান্ডে গান দুটির শুটিং করা হবে। এ ছাড়া কয়েকটি ফাইট দৃশ্যের শুটিংও বাকি রয়েছে। ফাইটের শুটিং এফডিসিতে শেষ করেই থাইল্যান্ড উড়াল দেব। দ্রুত গানগুলো শুটিং করে এসে যদি পোস্ট প্রডাকশনের কাজ শেষ করতে পারি তা হলেই ডিসেম্বরে মুক্তি পাবে। অন্যথায় নয়।’

এমন কথার ফাঁকেই জানা গেল ফাইটিংয়ের শুটিং এফডিসিতেই হবে। শাকিব খান তাতে থাকছেন নিশ্চিত। এমন নিশ্চয়তার পরই ছুট এফডিসিতে। ৩০ অক্টোবর ভারতের রামুজি ফিল্ম সিটি থেকে ‘চালবাজ’ ছবির শুটিং শেষে ঢাকা ফিরেছেন শাকিব। কয়েকদিন বিশ্রাম নিয়ে আবারও শুরু করছেন ‘আমি নেতা হব’ ছবিটির বাকি থাকা কাজ।

মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে চলছে শুটিং। এফডিসির গেট দিয়ে প্রবেশ করেই সোজা ঝর্ণা স্পটের দিকেই ছুট। ওদিকটা অনেকটাই ফাঁকা। দুপুরের এ সময়টা ক্যান্টিনের ভেতর বা বাইরে মানুষের বেশ জটলা চোখে পড়ে। কিন্তু আজ নেই। জটলা চোখে পড়ল শিল্পী সমিতির সামনে যাওয়ার পর। দূর থেকেই দেখা গেল মান্না কমপ্লেক্সের সামনে যে টিকিট কাউন্টার বক্স রয়েছে, সেখানে মানুষের উপস্থিতি। কাছে যাওয়া মাত্রই কুশল বিনিময় হয় নির্মাতা উত্তম আকাশের সঙ্গে।

দূরে এক গুন্ডা প্রকৃতির লোক শূন্যে উড়ছেন। শাকিব খানের মার খেয়েই শূন্যে উড়ছেন তিনি। মার দিয়ে মেকাপ নিতে বসে পড়লেন নায়ক। নির্মাতা একটু নিরিবিলি জায়গায় নিয়ে গেলেন।

শুরু করলেন কথা, ‘ছবির অন্য অংশের শুটিং শেষ করেছি আগেই, শুধু শাকিব খানের জন্য অপেক্ষায় ছিলাম। একদিনের শুটিং বাকি ছিল তার। একটি ফাইট ও কিছু সিকোয়েন্সের শুটিং ছিল। তা শেষ করছি। ১২ নভেম্বর ছবির গানের শুটিং হবে থাইল্যান্ডে।’

এমন সময় ডাক দিলেন সহকারী পরিচালককে। ফাইট শুরু হল আবার। শাকিব খান আঘাত করছেন আর গুন্ডা হাওয়ায় ভাসছেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *