179654

‘পথের কাঁটা’ স্ত্রীকে তালাক দিয়ে আরজিনাকে বিয়ে করতে চেয়েছিল শাহীন

জামিল শেখকে হত্যার পরও প্রেমিকা আরজিনা বেগমের সঙ্গে ঘর বাঁধা সহজ হবে না। কাঁটা হয়ে দাঁড়াবে স্ত্রী মাসুমা বেগম। এর জন্য অবশ্য মাসুমাকে হত্যা নয়, তালাক দেওয়ার পরিকল্পনা ছিল স্বামী শাহীন মল্লিকের। তালাকের পর জামিলের স্ত্রী আরজিনাকে বিয়ের পরিকল্পনা ছিল। আরজিনার সঙ্গে শলাপরামর্শ করেই এ পরিকল্পনা করে সে। মামলার তদন্ত সংশ্নিষ্ট সূত্রে এসব তথ্য পাওয়া গেছে।

গত ১ নভেম্বর রাতে রাজধানীর উত্তর বাড্ডার ময়নারবাগে গাড়িচালক জামিলকে মাথায় আঘাত করে ও তার মেয়ে নুসরাত জাহান জিদনীকে শ্বাসরোধে হত্যা করা হয়। দুই নভেম্বর সকালে লাশ উদ্ধার করে পুলিশ। এর পরই জামিলের স্ত্রী আরজিনাকে আটক করা হয়। পরে সে স্বামী ও মেয়েকে হত্যার কথা স্বীকার করে। প্রেমিক শাহীন মল্লিককে বিয়ে করার পরিকল্পনায় জোড়া খুনের ঘটনা ঘটানো হয়।

মামলার তদন্ত সংশ্নিষ্ট এক কর্মকর্তা জানান, আরজিনা ও রঙমিস্ত্রি শাহীন তিন মাস আগে যখন জামিলকে হত্যার পরিকল্পনা করে, তখন আরজিনা বলেছিল, তার স্বামী জামিলকে হত্যা করলেই সব কিছুর সমাধান হয়ে যাবে না। শাহীনের স্ত্রী মাসুমা বিয়েতে বাধা হয়ে দাঁড়াবে। মাসুমাকে কীভাবে সরানো হবে আরজিনা সেটা জানতে চায় শাহীনের কাছে। জবাবে শাহীন বলেছিল, কিছু টাকা-পয়সা দিয়ে তাকে তালাক দেওয়া হবে। তালাকের পরই আরজিনাকে বিয়ে করবে।

বাবা-মেয়ে হত্যা মামলায় এ পর্যন্ত চারজনকে গ্রেফতার করে পুলিশ। এর মধ্যে আরজিনা গত শনিবার আদালতে জবানবন্দি দিয়েছে। শাহীন, শাহীনের স্ত্রী মাসুমা ও বন্ধু কোয়াজ আলী চার দিনের রিমান্ডে রয়েছে।

বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, ‘রিমান্ডে থাকা শাহীন হত্যার কথা স্বীকার করেছে। মাসুমা ও কোয়াজের সংশ্নিষ্টতা কতটুকু তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *