179524

ফেসবুকে প্রেম: সব হারিয়ে থানায় ফাতেমা!

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার করুয়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়ে অনশন করছে প্রেমিকা ফাতেমা আক্তার (২৫) । ফাতেমা ভূঞাপুর উপজেলার চর অলোয়া গ্রামের হযরত আলীর মেয়ে।

জানা যায়, কালিহাতী উপজেলার করুয়া গ্রামের মোহাম্মদ আলী বিএসসির ছেলে শহীদুল ইসলাম মিঠুর(২৮) সাথে ভূঞাপুর উপজেলার চর অলোয়া গ্রামের হযরত আলীর মেয়ে ফাতেমা আক্তারের সাথে ফেসবুক বন্ধুত্ব ও প্রেমের সম্পর্কের কারণে মিঠু ফাতেমাকে বিয়ের প্রলোভনে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যায়।

ফাতেমা জানায়, মিঠুর সাথে তার গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠায় সে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। কিন্তু এখন সে পরিবারের চাপে বিয়ে করতে অস্বীকৃতি জানালে প্রেমিকা ফাতেমা গত ৩ নভেম্বর প্রেমিকা মিঠুর বাড়িতে অনশন করে। পরে ৪ নভেম্বর শনিবার সন্ধ্যায় কালিহাতী থানা পুলিশ প্রেমিকা ফাতেমাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে কালিহাতী থানা এসআই মেহেদী হাসান জানায়, তার নিকট বিষের বোতল পাওয়ায় তার নিরাপত্তা দিতেই তাকে থানায় নিয়ে এসেছি।

এ বিষয়ে ফাতেমার বাবা হযরত আলী বলেন, দীর্ঘদিন যাবত বিয়ের প্রলোভন দিয়ে আমার মেয়ের সাথে সম্পর্ক গড়ে তুলেছে। কিন্তু এখন বিয়ের করতে অস্বীকার করে। তিনি পুলিশের ভুমিকায় ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

ad

পাঠকের মতামত