179475

আগামীতে বলিউডের পর্দা কাঁপাবেন যে তারকা কন্যারা

সম্প্রতি বলিউড পাড়ায় অনেক তারকা সন্তানের নাম শোনা যাচ্ছে, যারা রেখা, ঐশ্বরিয়া, কাজল, আলিয়া ভাটের পাশে নাম লেখাতে অভিনয়ে নামছেন। সেই তালিকায় যে নামগুলো বেশি শোনা যাচ্ছে তার মধ্যে শাহরুখ খানের মেয়ে সুহানা খান অন্যতম।

সুহানা খান
ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি মুম্বাইয়ের একটি স্থানে সুহানাকে দেখা যায়। সেখানে সাধারণত সিনেমার অডিশন অনুষ্ঠিত হয়ে থাকে। শাহরুখ সবসময়ই বলে আসছেন অভিনেত্রী হওয়ার ইচ্ছে রয়েছে তার মেয়ের। বেশ কিছুদিন আগে স্কুলের থিয়েটারে সুহানার অভিনয়ের একটি ক্লিপ ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। এ ছাড়া কয়েকদিন আগে ল্যাকমে ফ্যাশন উইকে হাজির হয়েছিলেন সুহানা। সেখানে ক্যামেরার সামনে বেশ আত্মবিশ্বাসী ছিলেন তিনি। শুধু তাই নয়, সম্প্রতি গৌরী খানের হ্যালোইন পার্টিতেও সবার নজর কেড়েছেন ‍সুহানা।

অনন্যা পান্ডে
এরপরের যে নামটি বেশ জোরেশোরে শোনা যাচ্ছে, তিনি হলেন জনপ্রিয় বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। অনন্যা তার স্বপ্ন সফল করার পথে ছোট ছোট পায়ে এগোচ্ছেন। জানা গেছে, তার স্বপ্ন পূরণের প্রথম সিঁড়িতে ইতিমধ্যে পাও রেখেছেন। করণ জোহরের মতো নামজাদা চিত্রনির্মাতার আগামী ছবির মাধ্যমে বলিউড অভিষেক হতে চলেছে সুন্দরী এই নবাগতার। চাঙ্কি পান্ডে কিছুদিন আগে বলেছিলেন, অনন্যা অভিনেত্রী হতে চায়। সে তার সিদ্ধান্তের কথা আমাকে আগেই জানিয়েছে। আমি চাই, আমার পুত্র অহন ও কন্যা অনন্যা—এরা নিজেরা নিজেদের পরিচয় গড়ে তুলুক।

সায়ানা কাপুর
পরবর্তী বলিউড নায়িকা তালিকায় প্রথম সারির অপর আর একজন হলেন সঞ্জয় কাপুরের মেয়ে সায়ানা কাপুর। সম্প্রতি বেশ কয়েকটি পার্টিতে তিনি ছিলেন মধ্যমণি। এ ছাড়াও পারিবারিক সূত্রের বরাত দিয়ে দিল্লির গণমাধ্যমগুলো সায়ানার রূপালি পর্দায় পদার্পনের বিষয়টি নিশ্চিত করে।

সারা আলী খান
প্রভাবশালী নায়ক সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। সারা খানের অভিনয়ে আসা নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। ওই প্রতিবেদনে বলা হয়, মেয়ে সারা যদি অভিনয়ে আগ্রহী হয় তবে বাবা হিসেবে মেয়েকে সহযোগিতা করবেন সাইফ আলী খান। তবে সাইফ মনে করেন অভিনয়ে আসার আগে সারার কিছুটা ওজন কমানো দরকার। ২০১২ সালে লাইফস্টাইল ম্যাগাজিন `হ্যালো`র প্রচ্ছদে মা অমৃতা সিংয়ের সঙ্গে হাজির হন সারা। সারা খানকে মিডিয়াতে ওই প্রথম দেখা গিয়েছিলো।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *