179289

সিলেট সিক্সার্সের টার্গেট ১৩৭ রান

উদ্বোধনী ম্যাচে ব্যাটিংটা ভালো হলো না বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের। নাসির হোসেনের সিলেট সিক্সার্সের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে তাদের সংগ্রহ ৭ উইকেটে ১৩৬ রান।

সর্বোচ্চ ৩২ রান করেছেন লঙ্কান লিজেন্ড কুমার সাঙ্গাকারা। বল হাতে ২টি করে উইকেট নিয়েছেন সিলেটের অধিনায়ক নাসির হোসেন এবং আবুল হাসান রাজু।
ইনিংসের শুরুতেই ধাক্কা খায় সাকিব আল হাসানের দল ঢাকা। দলীয় ২ রানে মেহেদী মারুফকে (০) প্যাভিলিয়নে পাঠান সিলেট অধিনায়ক নাসির হোসেন। তবে এভিন লুইস এবং কুমার সাঙ্গাকারার ৪৮ রানের জুটিতে ঘুরে দাঁড়ায় ঢাকা। দলীয় ৫০ রানে নাসির হোসেনের বলে হুইটলির তালুবন্দী হন ২৪ বলে ২৬ রান করা এভিন লুইস। এরপর প্ল্যাঙ্কেটের বলে ২৮ বলে ৩ চার ১ ছক্কায় ৩২ রান করা লঙ্কান লিজেন্ড কুমার সাঙ্গাকারা আবুল হাসানের তালুবন্দী হন।

সাঙ্গাকারার বিদায়ের পর দ্রুত ফিরে যান তরুণ অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে ভুল বোঝাবুঝি হওয়ায় রান-আউট হয়ে যান ৬ রান করা মোসাদ্দেক।

বিধ্বীংসী হওয়ার আগেই কায়রন পোলার্ডকে (১১) নাসির হোসেনের তালুবন্দী করেন আবুল হাসান।
প্ল্যাঙ্কেটের দ্বিতীয় শিকার হন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। বাজে শটে সাব্বিরের হাতে ধরা পড়ে তার ২১ বলে ২৩ রানের ইনিংস থামে। আদিল রশিদ ৩ রান করে আবুল হাসানের দ্বিতীয় শিকার হন। ১৩ বলে ২০ রান করে অপরাজিত থাকেন ডেলপোর্ট।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *