179321

মামলাকে ‘হাস্যকর’ বললেন শাকিব

‘রাজনীতি’ ছবিতে মোবাইল নাম্বার ব্যবহারের কারণে শাকিব খানের বিরুদ্ধে মামলা করেছেন এক অটোরিকশা চালক। বিষয়টিকে ‘হাস্যকর’ বললেন নায়ক।
.
রাজধানীর রাজমনি ঈশা খাঁ হোটেলে শনিবার দুপুরে অনুষ্ঠিত ‘কার তুমি আমার’ শীর্ষক এক অনুষ্ঠানে সাংবাদিকদের এ বিষয়ে প্রশ্নের জবাব দেন শাকিব।

শাকিব বলেন, ‘এ বিষয়ে তো তর্ক-বির্তকের কিছু দেখছি না আমি। একজন শিল্পী হিসেবে আমি শুধু আমার ডায়লগটি বলেছি। এটা কার নম্বর সেটা আমার দেখার বিষয় না। আমি শিল্পী হিসেবে সংলাপ বলেছি। মামলার বিষয়টি পরিচালক, প্রযোজক বা যিনি সংলাপ লিখেছেন তারা দেখবেন।’

তিনি আরো বলেন, ‘আমি দেশের বাইরে থাকা অবস্থায় এ বিষয়ে কিছুটা শুনেছিলাম। এরপর বাইরের দেশের গণমাধ্যমেও সংবাদ হয়েছে সেখান থেকে জেনেছি। এটি আসলে একটি হাস্যকর মামলা যা নিয়ে বাইরের দেশের গণমাধ্যমেও সংবাদ হচ্ছে। আমি আইনের ছাত্র হলে হয়তো মামলাটি কোন গ্রাউন্ডে হয়েছে সেটা ভালো বলতে পারতাম।’

‘রাজনীতি’ সিনেমায় শাকিব খান একটি মোবাইল নাম্বার দেন অপু বিশ্বাসকে। বাস্তবে ওই নাম্বারটি হবিগঞ্জের ইজাজুল মিয়ার। সিনেমাটির মুক্তির পর থেকে ওই নাম্বারে প্রতিদিন শতাধিক কল আসতে থাকে। সম্প্রতি ইজাজুল শাকিব খান, পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে মামলা করেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *