179286

বাড্ডায় জোড়া খুন : স্বামীকে হত্যার দৃশ্য দেখে ফেলায় মেয়েকেও হত্যা

পরকীয়া সম্পর্কের কথা জেনে যাওয়ায় প্রেমিকের সঙ্গে মিলে স্বামী জামিল শেখকে হত্যার পরিকল্পনা করেছিলেন আরজিনা বেগম। এ হত্যার দৃশ্য দেখে ফেলেছিল আর্জিনার ৯ বছরের মেয়ে নুসরাত।

এ কারণে তাকেও হত্যা করেন মা এবং তার প্রেমিক শাহিন। পুলিশের হাতে ধরা পড়ার পর বাড্ডায় আলোচিত বাবা-মেয়ে খুনের ঘটনায় এমন চাঞ্চল্যকর তথ্য জানিয়েছেন তারা।
আজ শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) মোশতাক আহমেদ।

পুলিশ জানায়, তাদের মধ্যকার পরকীয়ার অনৈতিক সম্পর্কের কথা জেনে যাওয়ার কারণে জামিলকে হত্যার সিদ্ধান্ত নেয় তারা।

পুলিশকে তারা আরো জানায়, মেয়ে নুসরাতকে হত্যার কোনো পরিকল্পনা না থাকলেও মেয়ে বাবাকে হত্যার দৃশ্য দেখে ফেলায় তাকেও পরে হত্যা করা হয়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সকাল ৬টার দিকে রাজধানীর উত্তর বাড্ডার ময়নারবাগের ৩০৬ পাঠান ভিলার তিনতলার ভাড়া বাসা থেকে জামিল ও তার মেয়ে নুসরাতের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় ওই দিন রাতেই জামালের ভাই শেখ শামীম হোসেন বাড্ডা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় জামালের স্ত্রী আরজিনা ও তার ‘প্রেমিক’ শাহীনকে। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার ভোর রাতে খুলনা নগরীর লবণচোরা থানার মোহাম্মদনগর এলাকা থেকে এ হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত শাহীন মল্লিক ও তার স্ত্রী মাসুমা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *