179339

দুই ছবির শুটিংয়ে থাইল্যান্ড যাচ্ছেন শাকিব খান

ঢালিউল সুপারস্টার শাকিব খান ছবির শুটিং নিয়ে দেশ-বিদেশ ওড়াউড়ি করছেন। কখনও ইতালি, কখনও লন্ডন, আবার কখনও ভারত। গেল ৩০ অক্টোবর হায়দ্রাবাদ থেকে চালবাজ ছবির শুটিং শেষে দেশে ফিরেই আজ রাতে যাচ্ছেন থাইল্যান্ড।

কলকাতার নামি প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ প্রযোজিত নাম চূড়ান্ত না হওয়া একটি ছবিতে অভিনয় করছিলেন শাকিব খান। ওই ছবির শুটিং শেষ করতে আজ (শনিবার) রাতের ফ্ল্যাইটে থাইল্যান্ড যাচ্ছেন শাকিব খান। এর ফাঁকে সেখানেই ১৩ নভেম্বর থেকে ‘আমি নেতা হব’ ছবির দুই গানের শুটিংও করবেন সেখানে। এমনটাই জানিয়েছেন শাকিব খান।

তিনি বলেন, দুই ছবির কাজ শেষ করে ২০ নভেম্বর দেশে ফিরবো। শাকিব বলেন, ‘দেশের বাইরে গানের শুটিং করলে লোকেশান একটা বৈচিত্র্য পাওয়া যায়। দর্শকদের কথা ভেবে আমরাও চেষ্টা করছি ছবিতে নানারকম বৈচিত্র্য যোগ করার। সে কারণেই ব্যাংকক যাওয়ার সিদ্ধান্ত নিতে হয়েছে। আশা করছি, দর্শকেরা নতুন কিছু পাবে।’

ওপারের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ প্রযোজিত ওই ছবিটি পরিচালনা করছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজিব বিশ্বাস, যিনি এর আগে দেব অভিনীত সুপারহিট ছবি খোকা ৪২০ এবং লাভ এক্সপ্রেসের নির্মাতা। এ ছবিতে শাকিবের সঙ্গে অভিনয় করছেন নুসরাত জাহান ও সায়ন্তিকা। চলতি বছরের ১৬ মার্চ কলকাতায় ছবির শুটিং শুরু হলেও জানা গেছে এবার থাইল্যান্ডে ছবির শুটিং শেষ হবে।

এদিকে শাকিব খান আজ রাতে থাইল্যান্ড রওনা দিলেও ‘আমি নেতা হব ছবির টিম যাবে ১২ নভেম্বর। ছবির পরিচালক উত্তম আকাশ জাগো নিউজকে বললেন, আজ এফডিসিতে ছবির বাকি থাকা কয়েক দৃশ্যের শুটিং চলছে। শাকিব, সাদেক বাচ্চু উপস্থিত আছেন। তিনি বলেন, ওয়ার্ক পারমিট, ভিসা জটিলতা কাটিয়েছি। ১২ তারিখ থাইল্যান্ড যাবো গানের শুটিংয়ে, সঙ্গে থাকবেন মিম। সেখানে দুটি গানের শুটিং হবে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *