179342

জাল বিয়ে, জাল ফেসবুক অ্যাকাউন্ট, ফেঁসে গিয়ে নিজের জীবন দিয়ে দিলেন ছাত্রী

আন্তর্জাতিক ডেস্ক : প্রেমে প্রত্যাখ্যাত হয়ে, প্রতিশোধ নিতে ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খুলে বিয়ের ছবি পোস্ট করায় অপমানে আত্মঘাতী এক কলেজ ছাত্রী।

ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপ থানার প্রাচীন মায়াপুরে। মৃত কলেজ ছাত্রীর নাম মৌমিতা সাহা। নবদ্বীপ কলেজের ইংরাজিতে অনার্সের তৃতীয় বর্ষের ছাত্রী মৌমিতাকে গত বৈশাখ মাসে প্রেমের জালে ফাঁসিয়ে মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে করেন নবদ্বীপ থানার পোড়াঘাট এলাকার বাসিন্দা সঞ্জয় সাহা।

অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই মৌমিতার উপর মানসিক ও শারীরিক অত্যাচার শুরু করেন সঞ্জয় ও তাঁর পরিবার। চার মাস অত্যাচার সহ্য করার পর মৌমিতা গত শ্রাবণ মাসে প্রেমিক সঞ্জয়ের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে বাপের বাড়ি ফিরে আসেন।

এর পর সঞ্জয় বার বার নতুন করে সম্পর্কে ফিরতে চাইলেও রাজি হননি মৌমিতা। অভিযোগ,গত কয়েকদিন আগে মৌমিতা জানতে পারেন ফেসবুকে একটি জাল অ্যাকাউন্ট খুলে মৌমিতার মন্দিরে বিয়ের সিঙ্গল ছবি পোস্ট করেছেন সঞ্জয়।

এর পরই অপমানে শুক্রবার নিজের বাড়ি ফাঁকা থাকার সুযোগকে কাজে লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন মেধাবী ওই ছাত্রী। মৌমিতার বাবা মদনগোপাল সাহা ও মা দোলা সাহা বাড়ি ফিরে ডাকাডাকি করে সাড়া না পেয়ে প্রতিবেশীদের সাহায্যে দরজা ভেঙে ঢুকে মেয়ের ঝুলন্ত দেহ দেখতে পান।

পরে পুলিশকে খবর দিলে নবদ্বীপ থানার পুলিশ এসে মৌমিতার দেহ উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনায় অভিযুক্ত প্রাক্তন প্রেমিক সঞ্জয় সাহার বিরুদ্ধে নবদ্বীপ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সঞ্জয়ের সন্ধান চালাচ্ছে পুলিশ। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।-এবেলা

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *