179348

আমার প্রতি শাকিবের মোহ এখনো কমেনি, শুধু কিছুটা..

বিনোদন ডেস্ক : ঢালিউডের তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। একসঙ্গে কাজ করার সুবাদে ভালোবাসা ও তারপর বিয়ে। ২০০৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। তবে ক্যারিয়ারের কথা ভেবে বিয়ের প্রসঙ্গ গোপন রেখেছিলেন তারা। তবে হঠাত করেই গত বছর আড়ালে চলে যান অপু। বছর খানেক সব গণমাধ্যম ও চলচ্চিত্র জগত থেকে আড়ালে থেকে চলতি বছরের শুরুর দিকে প্রকাশ্যে আসেন।

একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাম খানকে সঙ্গে করে এসে জানান তিনি শাকিবের স্ত্রী এবং এই আব্রাম তাদেরই সন্তান। তখন শাকিব-অপুর বিয়ে হয়ে ওঠে দেশের সবচেয়ে আলোচিত প্রসঙ্গ। তবে শাকিবের সঙ্গে কোনোরকম আলাপ না করেই নাকি অপু প্রকাশ্যে আসেন এবং এসব ব্যাপারে কথা বলেন। তাই অপুর ওপর রেগে আছেন শাকিব। সেই থেকেই অপুর সঙ্গে বেশ দূরত্ব রেখে চলেন তিনি। এমনকি একমাত্র ছেলে আব্রামের জন্মদিন পার্টিতেও শাকিব অংশ নেননি।

তবে শাকিবের এই রাগ ভেঙে যাবে বলে বিশ্বাস করেন অপু। শুক্রবার (৩ নভেম্বর) একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে এসে তিনি ব্যক্তিগত বিষয়ে অনেক কথা বলেন। অপু বলেন, আমার প্রতি শাকিবের মোহ এখনো কমেনি। শুধু কিছুটা দূরত্ব তৈরি হয়েছে। তবে সেই দূরত্ব ঘুচে যাবে এবং শাকিব রাগ ভেঙে ঠিকই ফিরে আসবে।

অনুষ্ঠানে অপু আরও বলেন, শাকিবের সঙ্গে প্রেম, বিয়ে এবং জয়ের জন্মের আগ পর্যন্ত একটা ঘোরের মধ্যে ছিলাম। অনেক ত্যাগ স্বীকার করেছি। তবে এখন জয়কে নিয়ে ভালো আছি। ষোলো কোটি মানুষের ভালোবাসা পাচ্ছি, তাই একজনের ভালোবাসার অভাবটা বোধ হয় না। অপুর জীবন ঠিকই রঙিন। কারণ আমার কাছে আমার সন্তান জয় আছে। দিন শেষে আমি ওকে বুকে নিয়ে সব কষ্ট ভুলতে পারি। কিন্তু শাকিব সেটা পারে না। সুতরাং শাকিব একা, কিন্তু আমি না।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *