179163

শাকিবের রেকর্ড ভাঙবেন ‘অন্তর জ্বালা’র নির্মাতা মালেক আফসারী

মৌলিক গল্পের ছবি ‘অন্তর জ্বালা’। গেল ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তির কথা থাকলেও মুক্তি পায়নি তা। পরে পাবে পাবে বলেও মুক্তির মিছিলে আসতে পারেনি ছবিটি। অবশেষে জায়েদ খান ও পরীমণি অভিনীত ‘অন্তর জ্বাল ‘ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আসছে ডিসেম্বরের ১৫ তারিখ ছবিটির মুক্তি ফাইনাল হয়েছে বলে জানালেন ছবির পরিচালক মালেক আফসারী। মুক্তির অপেক্ষায় ছবিটি অতীতে বাংলা সিনেমার সমস্ত রেকর্ড ভাঙবেন বলেও আত্মবিশ্বাসী এই নির্মাতা।

বেশ কয়েকবার কথা দিয়েও কেন ‘অন্তর জ্বালা’ ছবিটি মুক্তি দেননি এমন প্রশ্নের উত্তরে মালেক আফসারী বলেন, আসলে একটা ভালো সময়ের অপেক্ষায় ছিলাম। শুধু খুঁজছিলাম এতো অসাধারণ একটা সিনেমা মুক্তি দিতে উপযুক্ত সময় কখন পাব। মাঝখানে ছবিটি মুক্তির কথা থাকলেও চলচ্চিত্র ইন্ডাস্ট্রি গন্ডগোল থাকায় সাহস করিনি। তবে এবার আর মিস হবে না।

ছবি মুক্তি বিষয়ে মোটামুটি সব চূড়ান্ত করে ফেলেছেন জানিয়ে প্রখ্যাত এই অভিনেতা আরও জানান, বুধবারেও সন্ধ্যার পর চিত্রনায়ক মান্নার অফিস ‘গীতাঞ্জলি’তে আমরা ‘অন্তর জ্বালা’ নিয়ে বসেছিলাম। সেখানে সবকিছু চূড়ান্ত হয়েছে। এই ছবিটি দুইশো’র কাছাকাছি প্রেক্ষাগৃহে মুক্তি দিয়ে আমরা রেকর্ড করবো। এরআগে বদিউল আলম খোকন পরিচালিত শাকিব খানের ছবি ‘রাজা বাবু’ সর্বোচ্চ সংখ্যক ১৬৫টি প্রেক্ষাগৃহে মুক্তি দিয়ে রেকর্ড করেছিল। ধারনা করছি, এবার আমরা ‘অন্তর জ্বালা’ ছবিটি দিয়ে সেই রেকর্ড ভাঙবো।

‘অন্তর জ্বালা’ সিনেমাটি দেখতেও হলগুলোতে মানুষ ভীড় জমাবে এমন দাবী নির্মাতা মালেক আফসারীর।

এটা একেবারে মৌলিক একটি গল্প। সিনেমাটি আমার দেখা বাস্তব একটা কাহিনি নিয়ে তৈরী করছি। পিরোজপুরে ঘটে যাওয়া এক ঘটনার উপর ভিত্তি করেই মূলত নির্মাণ করা হচ্ছে ছবিটি। আমার এই সিনেমার গল্প সম্পূর্ণ মৌলিক। এতে নায়ক মান্নার এক পাগলা ভক্তকে দেখানো হয়েছে যোগ করেন এই নির্মাতা।

ছবিতে জায়েদ খান ও পরীমণি ছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠু।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *