179259

‘ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করলে আমার অস্বস্তি হয়’

বিনোদন ডেস্ক: নতুন ছবি ‘ইত্তেফাক’-এ সিদ্ধার্থ মলহোত্র আর সোনাক্ষী সিংহের ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। আরও পরিষ্কারভাবে বললে, সোনাক্ষী ‘সিডিউজ’ করেছেন সিদ্ধার্থকে।
তবে অভিনয়ে সেটা ফুটিয়ে তুলতে বেশ অস্বস্তি হয়েছিল অভিনেত্রীর। হ্যাঁ, এ কথা তিনি নিজেই জানিয়েছেন। বলেছেন, ছবিতে দেখলে হয়তো বোঝা যাবে না। তবে ক্যামেরার সামনে ওই দৃশ্য করতে মোটেও সাবলীল ছিলাম না।

শুক্রবার মুক্তি পেয়েছে সোনাক্ষীর নতুন ছবি ‘ইত্তেফাক’। কর্ণ জোহর ও শাহরুখের রেড চিলিজ প্রযোজিত এই ফিল্ম ১৯৬৯ সালের ‘ইত্তেফাক’ ছবির রিমেক। সিদ্ধার্থ ও অক্ষয় খান্নার সঙ্গে অভিনয়ের জার্নিটা কেমন ছিল তার?

সম্প্রতি কর্ণ জোহরের সঙ্গে একটি চ্যাট শো-তে সোনাক্ষীকে এমন প্রশ্নই করা হয়েছিল। সেখানেই ক্যামেরার সামনে শারীরিক উত্তেজক দৃশ্যে কাজ করলে তাঁর অস্বস্তির কথা জানিয়েছেন নায়িকা।

টাইমস নাও-এর খবর অনুযায়ী, সোনাক্ষী বলেছেন, সব অভিনেতারই এরকম একটাজোন থাকে। যেখানে কোনও একটি কাজ করতে অস্বস্তি হয় তার। কারও কমেডি সিন, কারও আবার কান্নার দৃশ্য, কখনও আবার সহ-অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের অভিনয়। আমার কাছে এটাই খুব অস্বস্তিকর।

পাশাপাশি, হৃতিকের প্রতি তার স্কুলজীবন থেকে ভালোবাসার কথাও জানিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন, হৃতিক একমাত্র অভিনেতা যার পোস্টার ছিল তার বেডরুমে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *