179143

বয়স ৬৫ হলেও স্বামী বদলাচ্ছেন রীতিমত, এখনো প্রেমিক খুঁজে বেড়ান

বয়স তার ৬৫। দুবার স্বামী বদল করেছেন। এখন নিঃসঙ্গ আছেন। কিন্তু এ বয়সে আর নিঃসঙ্গতা সহ্য হচ্ছে না। সে কারণেই এবার বাড়ির দরজার সামনে প্রেমিকের সন্ধানে বিজ্ঞপ্তি ঝুলিয়েছেন থাইল্যান্ডের এই বৃদ্ধা।

মালয়েশিয়ার সংবাদমাধ্যম স্টার অনলাইন জানিয়েছে, থাইল্যান্ডের পিবুল মাংসাহান জেলার উবন রাতচালথানি এলাকার বাসিন্দা সমপং চোমফুপ্রাফেট। যৌবনে তার বিয়ে হয়েছিল বিমান বাহিনীর এক কর্মকর্তার সঙ্গে। মদে আসক্ত ওই কর্মকর্তার সঙ্গে সংসার করার সময় দুই সন্তানের মা হয়েছিলেন সমপং। কিন্তু প্রায় স্বামী ঝগড়া করতো বলে তার সঙ্গে শেষ পর্যন্ত বিচ্ছেদ ঘটান সমপং।

পরবর্তীতে তিনি এক জার্মানকে বিয়ে করেন। ১৩ বছর জার্মানিতে থাকার পর ওই স্বামীর সঙ্গেও তার বিচ্ছেদ ঘটে। শেষ পর্যন্ত তিনি দেশে ফিরে আসেন। কিন্তু এই বয়সে তার কাছে এখন নিঃসঙ্গতা অসহ্য ঠেকছে। আর সেই জন্যই তিনি বাড়ির দরজায় প্রেমিক চেয়ে বিজ্ঞাপন ঝুলিয়েছেন।

এতে লেখা রয়েছে, ‘৬৫ বছরের এক নারীর ৬০ থেকে ৭০ বছর বয়সী প্রেমিক প্রয়োজন, যিনি হবেন পেনশনভোগী, ভদ্র, আন্তরিক এবং সুঠাম স্বাস্থ্যের অধিকারী। দয়া করে যোগাযোগ করুন।’

সমপং জানিয়েছেন, তিনি জীবনের শেষ দিনগুলো কারো সঙ্গে কাটিয়ে যেতে চান। ইতিমধ্যে তার বিজ্ঞাপন দেখে দুজন আবেদন করেছে। তবে তিনি তাদের দুজনকেই প্রত্যাখ্যান করেছেন। যোগ্য মানুষটির জন্য তিনি এখন অপেক্ষা করছেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *