179057

বাহুবলীর রেকর্ড ভাঙবে দেবের অ্যামাজন অভিযান!

টলিউড সুপারস্টার দেব অভিনীত ‘অ্যামাজন অভিযান’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২২ ডিসেম্বর, বড়দিন উপলক্ষে। ২০১৩ সালে ‘চাঁদের পাহাড়’ ছবির মাইলস্টোন সাফল্যে অনুপ্রাণিত হয়েই নির্মাতা কমলেশ্বর মুখোপাধ্যায় এই ছবিটি নির্মাণ করেছেন। ছবিটি এরই মধ্যে নানা কারণে আলোচনায় এসেছে। ‘অ্যামাজন অভিযান’ এর ৫০ সেকেন্ডের টিজার প্রকাশ পায় গেল ২১ সেপ্টেম্বরে। তখনই জয় করেছে দুই বাংলার সমালোচকদের মন।

আর এই ‘অ্যামাজন অভিযান’ ছবিটি নাকি ভারতীয় ছবির ইতিহাসে সবচেয়ে আলোচিত ‘বাহুবলী’ ছবির রেকর্ড ভাঙবে! এমনটা জানাচ্ছে কলকাতার একটি সংবাদ মাধ্যম। সেখানে বলা হয়েছে, ‘অ্যামাজন অভিযান’ ছবির পোস্টার প্রকাশ হবে আগামী ৪ নভেম্বর পশ্চিমবঙ্গের মোহন বাগান স্টেডিয়ামে। আর পোস্টার প্রকাশে এমন সব অভিনয় কায়দা ব্যবহার করা হবে যেটি ‘বাহুবলী’ ছবির ক্ষেত্রেও করা হয়নি।

‘অ্যামাজন অভিযান’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের কর্ণধার মহেন্দ্র সোনি ও দেব আলাদাভাবে এক টুইট বার্তায় এমনটাই আভাস দিয়েছেন। তারা বলছেন, এত বড় পোস্টার কলকাতার ছবি তো দূরের কথা, সম্ভবত ভারতের কোনো ছবির ক্ষেত্রে এর আগে হয়নি। ভারতীয় সবকটি প্রদেশের ছবি, এমনকি বাহুবলীর রেকর্ডও ভাঙবে এই পোস্টার উন্মোচন অনুষ্ঠান! আরও বড় চমক দেখতে, ৪ নভেম্বর মোহন বাগান স্টেডিয়ামে সশরীরে হাজির থাকার আমন্ত্রণ জানিয়েছেন টালিগঞ্জের এই ‘খোকাবাবু’।

ছবির পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় বলেছেন, ‘এই ছবিটি নির্মাণ হচ্ছে সোনার খনির খোঁজ নিয়ে। এখানে দেব অভিনয় করছেন শঙ্কর চরিত্রে। ভ্রমণ ও ছুটে বেড়ানোর নেশায় আমাজনের সোনার খনির উদ্দেশে জাহাজ নিয়ে পাড়ি দেবে ব্রাজিলে। সঙ্গে থাকবে তার দুই সহযাত্রী। যাদের নাম ডেভিড জেমস ও স্বেতলেনা। এরপর দেব বিভিন্ন প্রতিকূলতা ও আমাজনের ভয়ঙ্কর জীবজন্তু ও বিপদ থেকে বেঁচে ডোরাডোর সোনার খনি আবিষ্কার করবে।’

‘অ্যামাজন অভিযান’ ছবিতে দেব ছাড়াও অভিনয় করেছেন লাবণী সরকার, ডেভিড জেমস, স্বেতলেনা প্রমুখ। বাংলা ছাড়াও এই ছবিটি হিন্দি ও ইংরেজিতে মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *