179051

এই সুন্দরী যে কারণে একটানা ৪ দিন না খেয়ে ছিলেন!


রাশিয়ান বিউটি কুইন নাটালিয়া শুভালোভা। ২০১৬ সালে মিস ম্যাক্সিমের মুকুট ওঠে তার মাথায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, আমি চার দিন ধরে কিছু খাইনি। একেবারে নিখুঁত ও আকর্ষণীয় দেহের জন্য চার দিন আমি না খেয়ে ছিলাম। তার এই বিসর্জন হয়তো ব্যর্থ যায়নি। কারণ, রাশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারীর খেতাব পেয়েছেন।

কিন্তু অনলাইনে এখন নাটালিয়া দারুণ সমালোচিত হচ্ছেন। তিনি নাকি তরুণ প্রজন্মের কাছে স্বাস্থ্যকর উদাহরণ নন। কারণ বিউটি কুইন প্রতিযোগিতায় খেতাব জেতার জন্য চার দিন না খেয়ে থাকা আদর্শ প্রতিযোগী মনোভাব প্রকাশ করে না। এ বিষয়টি অবশ্য আয়োজকরা জানতেন না। বিশেষ করে ম্যাক্সিম রাশিয়ার এডিটর-ইন-চিফ খুবই অবাক হয়েছেন।

নাটালিয়া একজন মডেল। পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন। পার্ট-টাইম চিয়ারলিডার হিসাবেও কাজ করেন। ম্যাক্সিমের এডিটর-ইন-চিফ বলেন, আসলে ওই প্রতিযোগিতার ফাইনালের আগে এক সপ্তাহ ধরে প্রস্তুতি নিচ্ছিল নাটালিয়া। কিন্তু চার দিন না খেয়ে থাকার বিষয়টি উৎসাহব্যঞ্জক নয়।

নাটালিয়া এও জানান, ফাইনাল জেতার পর পরই তিনি ম্যাকডোনাল্ডস এর স্থানীয় শাখায় চলে যান। সেখানে গিয়ে গোটা এক ‘বিগ ম্যাক’ সাবাড় করেছেন। ২০১৬ সালে ৪ হাজার প্রতিযোগীকে হারিয়ে মিস ম্যাক্সিম খেতাব জয় করেন তিনি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *