178919

২৪ দিনই বিপিএলের মাঠে থাকবেন এই মডেল

পুরো নামের তিনটি শব্দের মতো ক্যারিয়ারও প্রতিফলিত হচ্ছে তিন জায়গায়। অর্থাৎ বড় পর্দা, ছোট পর্দা এবং র‍্যাম্প- এই তিন প্ল্যাটফর্মেই আলোর দ্যুতি ছড়াচ্ছেন এই লাস্যময়ী। আর এর সাথে বাড়তি বোনাস হিসেবে আইন পেশার চাদরও গায়ে জড়িয়েছেন। এবার হয়তো তাকে দেখা যাবে ক্রীড়া জগতেও। বিপিএলের ২৪ দিনই মাঠে থাকবেন এই মডেল।
শুরু হচ্ছে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)। ৪ নভেম্বর শুরু হচ্ছে এ আয়োজন। প্রতিবারই বিপিএলের পুরো আয়োজনটি উপস্থাপনা করে থাকেন একাধিক মডেল-উপস্থাপক।

গেল দু’বার আমব্রিনকে দেখা গেছে মাঠ দাপিয়ে বেড়াতে। এবার থাকছেন না তিনি। এই আয়োজনে বিপিএলের মাঠের খবর জানাবেন জান্নাতুল পিয়া। তার পাশাপাশি আরও দু’জন উপস্থাপক থাকবেন স্টুডিওতে। তারা হলেন সামিয়া আফরিন ও মারিয়া নূর।

৪ নভেম্বর শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। পিয়া জানান, তার আগের দিন সন্ধ্যায় খাদি উৎসবে তিনি র‍্যাম্পে হাঁটবেন। বিপিএলে অংশ নেবেন পরদিন থেকে। এরপর এই খেলার পুরো সময়টায় ২৪ দিন তিনি সিলেট, ঢাকা আর চট্টগ্রামে থাকবেন। বিপিএলের সব কটি খেলা মাঠ থেকে সরাসরি দেখাবে গাজী টিভি।

২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হন পিয়া। মূলত এরই মাধ্যমে মিডিয়ায় বিচরণ শুরু পিয়ার। ১৯ দেশের প্রতিযোগীকে হারিয়ে ২০১৩ সালে ‘মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল’ নির্বাচিত হন খুলনার মেয়ে পিয়া। রেদওয়ান রনির হাত ধরে ২০১২ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। জাতীয় পুরস্কার পাওয়া ‘চোরাবালি’, ‘দ্যা স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রির্টান’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। প্রথম বাংলাদেশি মডেল হিসেবে জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল সাময়িকী ‘ভোগ’-এর প্রচ্ছদেও দেখা গেছে পিয়াকে।

ad

পাঠকের মতামত