178785

এবার নওয়াজের প্রাক্তন প্রেমিকা ফাঁস করলেন আরো গোপন তথ্য!

মঞ্চ থেকে পর্দা, যখন অভিনয় করেন, চোখ ফেরানো যায় না নওয়াজউদ্দিন সিদ্দিকির দিক থেকে। সম্প্রতি প্রকাশ পেয়েছে তাঁর আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ’। সেই বইতে নিজের জীবনের এমন কিছু ঘটনার কথা নওয়াজ উল্লেখ করেছেন, যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

‘মিস লাভলি’ ছবির শ্যুটিং-এর সময়ে অভিনেত্রী নীহারিকা সিংহের সঙ্গে সম্পর্কে গিয়েছিলেন নওয়াজ। বইতে এমনই জানিয়েছেন তিনি। সেই সম্পর্ক কীভাবে ভেঙে গেল, তা-ও জানিয়েছেন ৪৩ বছরের এই বন্দিত অভিনেতা।

যদিও নীহারিকা জানিয়েছেন, সমস্তটাই নওয়াজউদ্দিনের মনগড়া। নীহারিকার পরে এবার মুখ খুললেন নওয়াজউদ্দিনের প্রথম প্রাক্তন প্রেমিকা সুনীতা রাজওয়ার।

সুনীতা জানিয়েছেন যে, এই বইয়ের নাম ‘অ্যান অর্ডিনারি লাইফ’ নয়। বরং বইটির নাম হওয়া উচিত ‘এক্সট্রাঅর্ডিনারি লাইস’। বইটি থেকে জানা গিয়েছে, নওয়াজ এবং সুনীতা— দু’জনেই ‘ন্যাশনাল স্কুল অফ ড্রামা’-য় পড়তেন। কিন্তু তখন সেভাবেও পরস্পরকে চিনতেন না। পরে তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়।

নওয়াজ সুনীতা সম্পর্কে বলেছেন, ‘মীরা রোডে আমার বাড়িতে সুনীতা রোজই আসত এবং আড্ডা দিত। আমরা দেওয়ালে ছোট হরফে আমাদের নাম লিখতাম।’ তার পরেই একদিন সুনীতা ওঁর বাড়িতে যান এবং সেখান থেকে ফিরে সম্পর্ক ভেঙে দেন।

নওয়াজ জনিয়েছেন, এই সম্পর্কটি ভেঙে যাওয়ার পরে খুব অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। এমনকী, একবার আত্মহত্যাও করতে গিয়েছিলেন।

নওয়াজের দাবি, এর পরে আর কোনও সম্পর্কে তিনি আত্মিক ভাবে জড়াতে পারেননি। আর সুনীতা সম্পর্কে বলেছেন, ‘‘সুনীতা কোনও সফল ব্যক্তির সঙ্গে সম্পর্কে যেতে চেয়েছিল। যার হাতে কোনও কাজ নেই এবং স্ট্রাগল করে চলেছে, তেমন কারোর সঙ্গে সম্পর্ক রাখতে চায়নি।’’

নিজের সম্পর্কে এইসব শুনেই মুখ খুলেছেন সুনীতা। একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি লেখেন, ‘বহু কথা নিজের মন থেকে, নিজের মতো করে নওয়াজ লিখেছে। খুব সুন্দর ভাবে নিজেকে খারাপ বলেছে ও, আবার তেমনই সেই খারাপ হওয়ার পিছনে মহিলাদের দায়কে লিখে গিয়েছে। বিশেষ করে আমার উপরে, কারণ ওর কথা অনুযায়ী, আমার পরে ওর মহিলা আর ভালবাসার উপর থেকে সমস্ত বিশ্বাসই উঠে গিয়েছিল।’

সুনীতা আরও বলেছেন যে, নওয়াজ কেবল মানুষের সহানুভূতি পাওয়ার চেষ্টা করেন। তাঁর কথায়, ‘নিজে কীভাবে ওয়াচম্যান থেকে অভিনয়ের জগতে এসেছে, বা বর্ণবৈষম্যের শিকার হয়েছে— এইগুলি বলে সহানুভুতি অর্জন করার একটা সুযোগও ছাড়তো না নওয়াজ।’

অন্য দিকে নওয়াজ বলেছেন যে, অর্থের জন্য তাঁকে ছেড়ে দেন সুনীতা। এর উত্তরে সুনীতা পোস্টটিতে লেখেন, ‘তুমি তো তাও নিজের বাড়িতে থাকতে। আমি তো আমার এক বন্ধুর বাড়িতে থেকে স্ট্রাগল করছিলাম।’

সঙ্গে সুনীতা আরও লিখেছেন, ‘আমি তোমার অভাবের কারণে তোমাকে ছাড়িনি। তোমার ছোট মানসিকতার জন্য ছেড়েছি।’ নওয়াজ মহিলাদের সম্মান করতেও শেখেননি, এমনও জানিয়েছেন সুনীতা রাজওয়ার।

উল্লেখ্য, ২০১৬ সালে মুম্বইয়ে এক আবাসনে গাড়ি পার্ক করা নিয়ে এক মহিলার সঙ্গে বচসা বাধে নওয়াজের। তখন সেই মহিলাকে নওয়াজ চড় মারায় তাঁর বিরুদ্ধে থানায় এফআইআর করা হয়েছিল।

ad

পাঠকের মতামত