178809

মেকআপ ছাড়াই দু্র্দান্ত রূপসী এই ৫ নায়িকা

বড় পর্দায় আমরা যে সকল রূপসী নায়িকাদের মন্ত্রমুগ্ধ হয়ে দেখি, সত্যিই কি তারা দেখতে সুন্দরী, নাকি মেকআপের কারসাজি। এমন প্রশ্ন হয়তো প্রতিনিয়ত আমাদের সবার মনে কমবেশি ঘুরপাক খাচ্ছে। তাই দেখে নেয়া যাক এমন কয়েকজন নায়িকাদেরকে যারা মেকআপ ছাড়াই দুর্দান্ত রূপসী।

অানুশকা শর্মা
হিন্দি চলচ্চিত্র জগতের প্রতিশ্রুতিময় অভিনেত্রী অানুশকা শর্মা। তিনি বলিউড সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম একজন। এই কর্নেল কন্যা প্রথমে মডেলিংয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন। কিন্তু অনবদ্য অভিনয়ের জন্য বর্তমানে তিনি একজন সেরা বলিউড অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে অানুশকা শর্মা রোদ পোহাচ্ছেন। শূন্য মেকাআপে তাকে দেখতে অন্যরকম সুন্দর লাগছে।

জ্যাকুলিন ফার্নান্দেজ
শ্রীলঙ্কান বংশোদ্ভূত জ্যাকুলিন ফার্নান্দেজ একজন অন্যতম সুন্দরী অভিনেত্রী। তিনি মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী। মিস ইউনিভার্স শ্রীলঙ্কা হিসেবে তিনি ২০০৬ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় তার দেশকে উপস্থাপন করেন। ছবিতে দেখা যাচ্ছে, সকালের নাস্তা সামনে নিয়ে চামচ হাতে হাস্যোজ্জ্বল মেকআপহীন জ্যাকুলিন।

আলিয়া ভাট
আলিয়া ভাট, একজন ব্রিটিশ-ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী। ব্রিটিশ পরিবারে জন্মগ্রহণ করা আলিয়া, চলচ্চিত্রনির্মাতা মহেষ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের কন্যা। তিনি সবার কাছে চকলেট গার্ল হিসেবে পরিচিত। ছবিতে দেখা যাচ্ছে, এই সুন্দরী একা গালে হাত দিয়ে বসে আছে, শক্ত করে পিছন দিকে চুল বাধা, তার মুখে কোনো মেকআপ নেই, এবং সুতি গেঞ্জি পরে আছেন।

কারিনা কাপুর
দুইবার জাতীয় পুরস্কার পাওয়া বলিউড সুন্দরী কারিনা কাপুর খান। তিনি বলিউডের একজন জনপ্রিয় সফল অভিনেত্রী। তিনি মেকআপ ছাড়াই দেখতে রানির মতো। এমন মতামত প্রায়ই শোনা যায় বলিউড পাড়ায়।

সোনম কাপূর
সবচেয়ে ফ্যাশন প্রিয় নায়িকা হিসেবে সোনম কাপূর বেশ নাম রয়েছে। তিনি যেমন সুন্দরী তেমন দক্ষ। ইংরেজী, হিন্দি, পাঞ্জাবা ভাষাসহ বেশ কয়েকটি ভাষায় কথা বলতে পারেন। তিনি শিক্ষিত বলিউড অভিনেত্রীদের মধ্যে অনতম একজন। ছবিতে দেখা যাচ্ছে, এক রোদ্রউজ্জ্বল দিনে ঘরের মেঝেতে বসে আসেন। মেকআপ ছাড়া এমন একটি মূহূর্তে এই বলিউড সুন্দরীকে খারাপ দেখাচ্ছে বলাটা ভুল হবে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *