178731

প্রতিনিয়ত অত্যাচারের শিকার হচ্ছেন সানি লিওন

সাইবার দুনিয়ার ওপর ভীত হয়ে পড়েছেন বলিউড সেনসেশন সানি লিওন। ‘রাইস’ ছবির আইটেম গার্লের ভাষ্য, ‘বলতে বাধ্য হচ্ছি, আমি সাইবার জগতের প্রতিনিয়ত আতঙ্ক-অত্যাচারের শিকার। ব্যাপারটা এখন আমার কাছে ভয়ানক দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। আমি পরিত্রাণ চাই।’

খোঁজ নিয়ে জানা গেল মূল ঘটনা। অনেকেই টুইটার ও ইনস্ট্রগ্রামে সানিকে নিয়ে প্রকাশ করছেন অতিরঞ্জিত ভালোবাসা। কেউ কেউ চলে আসতে চাইছেন তার বাসাতেও।

সম্প্রতি সানির টুইটার ওয়ালে এক অপিরিচিত ব্যক্তি জানিয়েছে, সে কিছুক্ষণের মধ্যেই নাকি সানির বাড়ি আসতে চলেছে। আর তখনই বাড়িতে ছিল না সানির স্বামী ড্যানিয়েল। ফাঁকা-একা বাড়িতে আতঙ্কিত সানি নিজেকে বাঁচাতে হাতে তুলে নিয়েছিলেন কিচেন থেকে একটা ছুরি। যদিও লোকটি আসেনি কিন্তু ভয়ানক এক অজানা ভয় তাড়া করে বেরিয়েছিল তাকে।

আরেক ঘটনায় সানির এক টুইটার ফলোয়ার তাকে জানিয়েছে, আর কিছুক্ষণের মধ্যেই কিছু মানুষের একটি দল হানা দিতে চলেছে তার বাড়িতে। বাড়ির দরজা ভেঙে তারা নাকি সানিকে নিয়ে যাবেন।

এমন খবর শোনা মাত্র শিউরে উঠেছিলেন সানি। এইসব আতঙ্ক থেকেই সানি তার পুরনো বাসা ছেড়ে, চলে এসেছেন এক নতুন আস্তানায়। তার মতে সামাজিক যোগাযোগ মাধ্যম অনেক ভালো একটি সংযোজন আধুনিক জীবন যাত্রায়। তবে কেউ কেউ এটাকে নেতিবাচক ব্যবহার করে আতঙ্ক তৈরি করছেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *