178658

আরশি খানকে বিছানায় শুয়ে পড়তে বললেন সালমান


চলতি বছর বিগ বসের ঘরে শুরু থেকেই বিতর্ক লেগেই রয়েছে। বিতর্কের পাশাপাশি জারি রয়েছে সঞ্চালক সালমান খানের বকুনিও।

প্রতিযোগীরা কেউ কিছু ভুলভ্রান্তি করলেই জোর বকুনি খাচ্ছেন সঞ্চালকের কাছ থেকে। এবার বিগ বস ১১-র অন্যতম বিতর্কিত প্রতিযোগী আরশি খানের ওপর রেগে গেলেন ভাইজান। জানেন কেন?
শনিবারের এপিসোডে ঘরের সদস্যদের মধ্যে থেকে সালমান খান তিনজন প্রতিযোগীকে বেছে নিতে বলেন, যাঁদের তাঁরা সবথেকে জনপ্রিয় মনে করেন। হিট, সুপারহিট এবং ব্লকবাস্টার এই ৩টি পর্যায়ে ভাগ করতে বলেন। প্রতিযোগীরা নিজেদের মধ্যে থেকে ব্লকবাস্টার অর্থাৎ সবথেকে জনপ্রিয় হিসেবে আকাশ দাদলানির নাম, সুপারহিট হিসেবে আরশি খান এবং হিট হিসেবে ধিনচ্যাক পূজাকে বেছে নেন।

এই প্রসঙ্গে সালমান খান জানান যে, আসলে এই তালিকাটা বেশ কিছুটা আলাদা। তিনি ব্লকবাস্টার অর্থাৎ সবথেকে জনপ্রিয় প্রতিযোগী হিসেবে হিনা খান (যদিও ঘরের অনেক সদস্যই হিনা খানকে সবথেকে জনপ্রিয় মানতে রাজি নন), সুপারহিট হিসেবে শিল্পা শিন্ডে এবং হিট হিসেবে আকাশ দাদলানির নাম নেন।

এর পরই সালমান খান স্বপ্না চৌধুরী এবং ধিনচ্যাক পূজাকে সুলতানি আখারায় পাঠান। সুলতানি আখারার টাস্ক চলাকালীন আরশি খান অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে কথা বলায় ব্যস্ত ছিলেন।

সালমান তাঁকে কারণ জিজ্ঞাসা করায় আরশি জানান যে তাঁর শরীর ভালো লাগছে না। ভাইজান রেগে গিয়ে তাঁকে বিছানায় গিয়ে শুয়ে পড়তে বলেন। ঘটনায় আরশি খান সালমানের কাছে ক্ষমাও চান। তবুও ভাইজানের রাগ পড়েনি। সূত্র: ইন্টারনেট

ad

পাঠকের মতামত