178434

বইয়ের উপর পা, তোপের মুখে অক্ষয়পত্নী টুইঙ্কেল

বইয়ের উপর পা রেখে ফটোশুট করায় তীব্র তোপের মুখে পড়েছেন বলিউড স্টার অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না। সম্প্রতি ভগ ম্যাগাজিনের কাভার পেজের জন্য ফটোশুটে অংশ নেন টুইঙ্কেল। ম্যাগাজিনটির কাভার পেজে ফ্লোরাল পায়জামায় তাকে আকর্ষণীয় লাগলেও, তার পোজ নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে।

ফটোশুটে টুইঙ্কেল খান্নাকে বেশ কিছু বইয়ের উপর পা তুলে রাখতে দেখা যায়। ছবিটি প্রকাশ্যে আসার পর পর থেকেই তিনি তোপের মুখে পড়েছেন।

বইয়ের উপর পা তোলা নিয়ে সমালোচনার জবাবে তিনি দাবি করেছেন, বই নয়, একটি স্টুলের উপর পা দিয়েছেন তিনি। স্টুল নোংরা করতে চান না বলেও, তার উপর একটি কভার রেখে পা তুলেছেন।

টুইঙ্কেলের কথায় ভরসা না পেয়ে সমালোচকরা বেশ কড়া ভাষায় সমালোচনা করে যাচ্ছেন। জি-নিউজের খবরে বলা হয়েছে, কখনও মা ডিম্পল কাপাডিয়ার সঙ্গে সানি দেওলের ছবি নিয়ে সমালোচকদের জবাব দিয়েছেন। আবার কখনও বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে মুখ খুলেছেন। অক্ষয় কুমারের ঘরণী টুইঙ্কেল খান্না অভিনয় থেকে সরে গেলেও সোশ্যাল সাইটে সব সময়ই সরব। যা নিয়ে তিনি প্রায়ই আলোচনার কেন্দ্রেও থাকেন। কিন্তু এবার যা করলেন টুইঙ্কেল খান্না, তাতে ফের তাকে নিয়ে জোর বিতর্ক শুরু হয়েছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *