178380

ধর্ম মা পাতিয়ে নারী লোভী সেচ্ছাসেবক লীগ নেতার কুকর্ম!

এলাকায় একাধিকবার নারী ঘটিত বিচার সালিশ হয়েছে তার বিরুদ্ধে। তারপরও সে নারী মোহ থেকে বিরত থাকেনি। ধর্ম মা পাতিয়ে সর্বনাশ করেছে অনেক নারীর।

এবার তিন সন্তানের জননীকে নিয়ে উধাও হয়েছেন সেই নারী লোভী সেচ্ছাসেবক লীগ নেতা ইদ্রিস আলী। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার গোপালপুর গ্রামের মাসুদের স্ত্রী অর্জিনা খাতুনকে (৩৮)কে নিয়ে বুধবার তিনি অজানার উদ্দেশ্যে পাড়ি জমান।

নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইদ্রিস আলী ঝিনাইদহ সদর উপজেলার খড়াশুনী (নওদাপাড়া) গ্রামের ইচাহাক মুন্সীর ছেলে।

এদিকে নাবালক তিন সন্তানকে নিয়ে বিপাকে পড়েছেন মাসুদ। তিন সন্তান মাসুরা, মুন্না ও মান্না সর্বক্ষণ মায়ের জন্য কান্নাকাটি করছে।

অর্জিনা খাতুনের স্বামী মাসুদ অভিযোগ করেন, লম্পট ইদ্রিস আলীকে নিয়ে এলাকায় একাধিকবার নারী ঘটিত বিচার সালিশ হয়েছে। তারপরও সে নারী মোহ থেকে বিরত থাকেনি। ধর্ম মা পাতিয়ে ইদ্রিস আলী অনেক নারীকে শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ। এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে ইদ্রিস আলী একের পর এক অপকর্ম ঘটিয়ে গেলেও তার বিরুদ্ধে কেউ টু-শব্দ করতে পারে না।

এ বিষয় নলডাঙ্গা পুলিশ ফাড়ির তদন্ত কর্মকর্তা মানিক শেখ বৃহস্পতিবার দুপুরে জানান, অর্জিনা খাতুনের স্বামী মাসুদ একটি অভিযোগ দিয়েছেন। লিখিত অভিযোগ তিনি তার স্ত্রীকে ফুসলিয়ে ভাগিয়ে নিয়ে যাওয়ার কথা উল্লেখ করেছেন। আমরা সেটি তদন্ত করে ব্যবস্থা নেব।

সূত্র: বিডি২৪লাইভ

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *