178215

ঢাকা-কক্সবাজার হানিমুন বাস,যাত্রাপথেই এখন শুরু হবে হানিমুন (ভিডিও)

কক্সবাজার আমাদের গর্ব। কারন পৃথিবীর সবথেকে বড় প্রাকৃতিব সামুদ্রিক সৈকত এটি। বাংলাদেশে যতগুলো সুন্দর জায়গা আছে তার মধ্যে কক্সবাজার অন্যতম। তাইতো প্রতিবছর হাজার হাজার মানুষ ঘুরতে যায় কক্সবাজার সমুদ্র সৈকতে। কক্সবাজার ভ্রমনে যাওয়ার অারেকটি কারন হলো কক্সবাজার সমুদ্র সৈকতে রয়েছে পর্যটকদের জন্য সকল ধরনের সুযোগ সুবিধা।

যার কারনে কক্সবাজারে ভ্রমনে যাওয়া অনেক আনন্দদায়ক। শুধু কক্সবাজারের পরিবেশ নয় ঢাকা থেকে কক্সবাজার এর যোগাযোগ ব্যাবস্থাও অনেক উন্নত। ঢাকা-কক্সবাজার হাইওয়ে বাংলাদেশের অন্যতম সুন্দর হাইওয়ে।

তাইতো এই রুটে চলাচল করে বাংলাদেশের সবথেকে বিলাশবহুল বাসগুলো যাদের ভিতরের পরিবেশ দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য।হানিমুন নব দম্পতিদের অন্যতম কাঙ্খিত বিষয়।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

বিয়ের পরপরই সবাই হানিমুনে যাওয়ার জন্য উদগ্রীব থাকে। হানিমুনের জন্য মানুষ খুজে নেই প্রকৃতির অপার সৌন্দর্য এর লীলাভুমি কে। হয়তো কোন সমুদ্র সৈকতে কিংবা কোন সুন্দর প্রাকৃতির জায়গাকে। বাংলাদেশের হানিমুন করার জন্য যেকোন দম্পত্তির প্রথম পছন্দ কক্সবাজার।

বেশিরভাগ দম্পত্তি তাদের হানিমুনে কক্সবাজারেই যায়। কারন পৃথিবীর সবচেয়ে বড় প্রাকৃতিক বিচ কক্সবাজার সৌন্দর্যর অপার লীলাভুমি। এর রুপের টানে দেশ বিদেশ থেকে হাজার হাজার মানুষ প্রতিনিয়ত ছুটে আছে।

ঢাকা-কক্সবাজার রুটে চলাচল করে বাংলাদেশের অন্যতম লাক্সিরিয়ারস বস বাসগুলো। গ্রীন লাইন, সোহাগ পরিবহন, সাকুরা সব বড় বড় পরিবহনের সবথেকে সুন্দর গাড়িগুলো চলাচল করে কক্সবাজার-ঢাকা রুটে। এসব বাসগুলো ভিতরের দৃশ্য দেখে রাজপ্রাসাদ ভাবলেও ভুল হবে না। কারন এসব বাসের ভিতরে থাকে সকল ধরনের আধুনিক সুযোগ সুবিধা। এসব বাসে চলাচল করা খুবই আরামদায়ক। বিশেষ করে নব দম্পত্তিদের জন্য।

ভিডিওটি দেখুনঃ

https://youtu.be/5rbyYnrlbQs

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *