178000

‘তাকে এতটাই অপূর্ব লাগছিল যে, আমি নিজেকে সামলাতে পারিনি’

‘প্রায় সব মেয়ের সঙ্গেই দেখা করতাম, সম্পর্ক হত, তারপর বিছানায় চলে যেতাম, তবে সেটা একেবারেই ভালবাসার সম্পর্ক নয়’- ঠিক এমনই কথা জানালেন অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকী।

সকলে পড়ে হয়ত চমকে যাবেন। কিন্তু ঠিক এরকমই কথা তিনি জানিয়েছেন এবং তা লেখাও আছে তাঁর বায়োগ্রাফিতে। তিনি একজন বড় মাপের অভিনেতা সেই বিষয়ে আলাদা করে কিছু বলার নেই। তবে তাঁর বায়োগ্রাফি তে যা লেখা আছে তা পড়লে আপনার ধারণাই বদলে যাবে।

নওয়াজ জানিয়েছেন, একদিন এক শ্যুটিং সেটে আমি আর আমার কো স্টার নীহারিকা সিং (অভিনেত্রী তথা প্রাক্তন মিস ইন্ডিয়া) ডান্স সিকোয়েন্স নিয়ে ব্যস্ত ছিলাম, হঠাৎ নীহারিকার একটা অসুবিধা হয় আর সে দৌড়ে মেকআপ ভ্যানে চলে যায়। পরিচালক জানায় ‘কাট’। আমি তাকে অনেকবার জিজ্ঞাসা করার পরও তার কাছ থেকে কোন উত্তর পাইনি। তারপর আমি তাকে জিজ্ঞাসা করা বন্ধ করে দেই। একদিন তাকে আমার বাড়িতে ডাকি কিছু রান্না করে একসঙ্গে ডিনার করব বলে। সেদিন নীহারিকা এক অসাধারণ সিল্কের পোশাক পড়ে আসে আমার বাড়িতে। তারপর সে যথারীতি রান্না করে, একসঙ্গে খাওয়া-দাওয়া পর্ব মিটিয়ে গল্পে মজি। তাকে এতটাই অপূর্ব লাগছিল যে, আমি নিজেকে সামলাতে পারিনি। দু’জনের ইচ্ছাতেই সম্পর্কটা বিছানায় এগোয়।

এরপর বহুবার আমরা শারীরিক সম্পর্কে লিপ্ত হই। তবে কোন ভালোবাসার সম্পর্ক ছিলো না আমাদের। আমি অনেক মেয়ের সঙ্গেই শারীরিক সম্পর্কে ছিলাম তবে তাদেরও কখনও আমি ভালোবাসি বলিনি। তবে এই ঘটনার পর আমি নীহারিকার সঙ্গে আবারও যখন শারীরিক সম্পর্কে যেতে চাই সে জানায় অনেক হয়েছে এবার এখানে আমাদের থামা দরকার। আমি তাকে বহুবার সরি বলি। তবে তার কাছ থেকে রিপ্লাই মেলেনি। ব্যাস! এখানেই শেষ।

ঠিক এরকম বিস্ফোরক মন্তব্য উঠে আসে নওয়াজের কণ্ঠে। আর তা লেখাও আছে তার বায়োগ্রাফিতে। সূত্র: কলকাতা২৪

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *