175975

যেসব চ্যানেলে দেখা যাবে ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা মাঠে নামবে পেরুর বিপক্ষে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি টেন থ্রি চ্যানেলে।

এদিকে দিনের অপর ম্যাচে দক্ষিণ আমেরিকা অঞ্চলে বাছাই পর্বে শীর্ষে থাকা নেইমারের ব্রাজিল মাঠে নামবে বলিভিয়ার বিপক্ষে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২ টায়। এ ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি টেন টু চ্যানেল।

রাশিয়া বিশ্বকাপে সরাসরি জায়গা পেতে পেরুর বিপক্ষে জয়ের কোন বিকল্প নেই মেসিদের। বাছাইপর্বে নিজেদের সর্বশেষ ম্যাচে ভেনেজুয়েলার সঙ্গে ১-১ গোলে ড্র করে আর্জেন্টিনা। মূলত এই ম্যাচটিই বিশ্বকাপের হিসেব অনেকটাই কঠিন করে দিয়েছে মেসিদের। পেরুর বিপক্ষে ম্যাচের পর বাছাইপর্বে আর একটি মাত্র ম্যাচ বাকি থাকবে তাদের। এই দুই ম্যাচে প্রত্যাশিত ফল না পেলে প্লে-অফে খেলতে হবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের।

এদিকে আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের চিত্রটা আবার ভিন্ন। ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ব্রাজিল আগেই নিশ্চিত করেছে বিশ্বকাপের মূলপর্ব।

ad

পাঠকের মতামত