174183

‘সেদিন আমার সারা শরীর ছিল রক্তাক্ত’

বিনোদন ডেস্ক : বছর দুয়েক হল ফিল্মে ক্যারিয়ার শুরু করেছেন। তবে, এরমধ্যেই বেশ পরিচিত মুখ। একাধিক কলকাতার বাংলা ছবিতে কাজ করেছেন। পাশাপাশি আদিল হোসেনের সঙ্গে ক্র্যাশ টেস্ট আগলি নামের একটি ফ্রেঞ্চ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে। তিনি পূজারিণী ঘোষ।

এখন তো অভয় দেওলের সঙ্গে হিন্দি ছবি জে এল ৫০-তে অভিনয় করছেন। মানে, টলিউডের পর এখন পূজারিণীর নজর বলিউডে। টলিউড থেকে এক লাফে বলিউডে কীভাবে?

পূজারিণী বলেন, আজকাল সবকিছুই ভীষণ গ্লোবাল। মুম্বাইয়ে কোনও ছবির জন্য অডিশন হলেও জানতে পারি। তবে ওরা আমার কিছু ক্লিপ দেখে ফোন করেছিল। মুম্বাই গিয়ে অডিশন দেওয়ার কথা বলেছিল।

তিনি বলেন, তখন আবার জেনি দীপায়নের জিঙ্গল বেলের জন্য কলকাতায় পুরোদমে শুটিং চলছিল। তাই আমি কলকাতায় অডিশন দেওয়ার কথা বলি। ওরা রাজি হয়। অডিশনের দিন এমন একটা দৃশ্য চলছিল যেখানে আমার সারা শরীর রক্তাক্ত।

তিনি বলেন, কোনওরকমে হাত-পা ধুয়ে গিয়ে হাজির হই। রাত তখন পৌনে বারোটা। তবে, ওখানে ওদের কাজের বহর দেখে মনে হচ্ছিল যেন সন্ধ্যা লেগেছে সবে। প্রথমে আমার হিন্দি উচ্চারণ শুনতে চেয়েছিলেন শৈলেন্দ্র ব্যাস। তারপর নানাভাবে পরীক্ষা নেন। আমি কোনওরকম আশাই করিনি। কারণ যে ভাবে হন্তদন্ত হয়ে দৌড়েছিলাম। খুশির খবরটা পাই এক সপ্তাহ পরে। জানতে পারি সিলেক্ট হয়েছি।

ad

পাঠকের মতামত