173967

জ্বীন তাড়ানোর নামে গৃহবধূকে…

খোকন আহম্মেদ হীরা,বরিশাল : জ্বীন তাড়ানোর নামে পারভীন বেগম নামের এক গৃহবধূকে লোহার মাদলী পুরে হাতে ও মুখে ছ্যাঁকা দিয়ে ক্ষত করেছে এক ভন্ড ফকির। গুরুতর আহত ওই গৃহবধূকে সোমবার রাতে মুমূর্ষ অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের জালাল মিয়া জানান, তার কন্যা পারভীন বেগম ঈদের সময় শ্বশুর বাড়ি থেকে তার বাড়িতে বেড়াতে এসে রবিবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। একপর্যায়ে তাকে চাঁদ ত্রিশিরা গ্রামের তারারভিটা এলাকার লতিফ সরদারের পুত্র গ্রাম্য ফকির আলী হোসেন সরদারের কাছে নিয়ে যাওয়া হয়। জালাল আরও জানান, পারভীনকে জ্বীনে ধরেছে জানিয়ে ফকির আলী হোসেন তার (পারভীনের) হাতে ও মুখে লোহার মাদলী আগুনে পুরে ছ্যাঁকা দিয়ে অপচিকিৎসা দেয়া শুরু করে।

এতে পারভীন গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বজনরা সোমবার বিকেলে পারভীনকে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে মুমূর্ষ অবস্থায় ওইদিন রাতে পারভীনকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে ভন্ড ফকির আলী হোসেন সরদার নিজ বাড়ি ছেড়ে আত্মগোপন করেছে।

ad

পাঠকের মতামত