173860

আপনার কি মনে হয়, শাকিব আপনার সাথে সারাজীবন থাকবে নাকি চলে যাবে? (ভিডিও)

আপনার কি মনে হয় শাকিব আপনার সাথে সারাজীবন থাকবে নাকি চলে যাবে? (ভিডিও)

অন্যরা যা পড়ছেন….

শাকিব খানের নায়িকা না হতে পারায় আত্মহত্যার হুমকি দিলেন অভিনেত্রী মিষ্টি জান্নাত

তরুণ প্রজন্মের আলোচিত নায়িকা মিষ্টি জান্নাত আত্মহত্যার হুমকি দিলেন। ৫১ মিনিট আগে তিনি তার ফেসবুকে লিখেছেন, শাকিব যদি আমার সাথে ছবি না করে তাহলে আমি সুইসাইড [আত্মহত্যা] করবো। এটা পোষ্ট করার সঙ্গে সঙ্গে শুরু হয় নানান আলোচনা। অনেকেই কমেন্ট করে তাকে বোঝানোর চেষ্টা করছেন।
২৪বিনোদনবিডির পক্ষ থেকে তাকে ফোন দেওয়া হলে, তিনি ফোন রিসিভ করেনি।

চলতি বছরের ২৩ জুন বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয় দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি হচ্ছেন মিষ্টি জান্নাত। ছবির নাম ‘আমি নেতা হব’। পরিচালনা করবেন উত্তম আকাশ। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি নির্মিত হবে। তখন মিষ্টি জান্নাত বলেন, ‘রোমান্টিক ও দেশপ্রেমমূলক কাহিনি নিয়ে এ ছবির গল্প আবর্তিত হয়েছে। অচিরেই এর শুটিং শুরু হবে। ঢাকার পাশাপাশি বিদেশেও এ ছবির শুটিং হবার কথা রয়েছে।’

আত্মহত্যার হুমকি

এ ছবির মাধ্যমে শাকিবের নায়িকা হিসেবে প্রথমবার কাজ করার কথা ছিল মিষ্টির। তিনি বলেন, শাকিব ভাই আমার পছন্দের নায়ক। একসঙ্গে কাজ করতে পারব বলে খুব ভালো লাগছে। আশা করছি তার বিপরীতে জুটি হিসেবে দর্শকরা আমাকে ভালোভাবে গ্রহণ করবেন।’ এর পাশাপাশি মামলা হামলা ঝামেলা নামের আরও একটি ছবিতে শাকিবের বিপরীতে মিষ্টি জান্নাত কাজ করবেন বলে খবর চাউর হয়। কিন্তু তার ঠিক এক মাস পর, মানে জুলাই মাসের ২৫ তারিখ খবর প্রকাশ হয় আমি নেতা হবো ও মামলা হামলা ঝামেলায় নায়িকা হিসাবে কাজ করবেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। এবং শাকিব মিম এরই মধ্যে আমি নেতা হবোর কাজ শুরুও করেছেন। তাহলে কি এ করনেই মন ভেঙ্গেছে মিষ্টির? তাই কি তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন? যদি তাই করেন তবে এটা একদমই ঠিক নয়। কারণ মিষ্টি জান্নাতের হাতে এখন ‘আমার প্রেম তুমি’, ‘রংবাজ খিলাড়ি’ (ভোজপুরি ছবি), ‘মিষ্টি জান্নাত’সহ বেশ কিছু ছবির কাজ রয়েছে। এছাড়া এই নায়িকা অভিনীত ‘লাভ স্টেশন’, ‘চিনিবিবি’ ও ‘তুই আমার’ নামের মুক্তিপ্রাপ্ত ছবিগুলো ছিল আলোচনায়। মানে নায়িকা হিসেবে তিনি প্রতিষ্ঠিত।

 

এটা নাকি মজা ছিলো!

তবে কিছুক্ষন আগে তিনি তার ফেসবুকে আরও একটি পোষ্ট দিয়েছেন। সেখানে লিখেছেন মানুষ মজাও বোঝে না। সিরিয়াসও বোঝে না।
এখন প্রশ্ন হচ্ছে, সত্যিই কি এটা মজা ছিল? ২৪বিবিডি.কম

ad

পাঠকের মতামত