173778

সাকিবকে নিয়ে যা বললেন মাশরাফীর মা

স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়াকে হারানোর নায়ক আমাদের সাকিব। সাকিবসহ দলের সবাইকে ধন্যবাদ। অবশ্যই এটা আমাদের জন্য গর্বের বিষয়। অস্ট্রেলিয়াকে হারানো একটা কঠিন কাজ। আর সেই কাজটাই করতে পেরেছে সাকিবরা। এই ভাবেই মনের কথা বক্ত করেছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফী বিন মতুর্জার মা হামিদা মর্তুজা বলাকা।

গতকাল শুক্রবার (০১ সেপ্টেম্বর) সকালে বলেন মমতাময়ী এ মা বলেন, অস্ট্রেলিয়াকে হারানোর নায়ক আমাদের সাকিব। সাকিবসহ দলের সবাইকে ধন্যবাদ। অবশ্যই এটা আমাদের জন্য গর্বের বিষয়। অস্ট্রেলিয়াকে হারানো একটা কঠিন কাজ। আর সেই কাজটাই করতে পেরেছে সাকিবরা।

 

সেই সাথে তিনি আশা করেন অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে ক্রিকেটেও ভালো করবে টাইগাররা। দেশের সব ক্রিকেটপ্রেমী মানুষ আগামী ২০১৯ সালের বিশ্বকাপের দিকে তাকিয়ে আছেন। ইনশাল্লাহ আগামী বিশ্বকাপে আমাদের ছেলেরা দেশকে ভালো কিছু উপহার দেবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

মাশরাফীর সাফল্যে কেমন লাগে? এমন প্রশ্নের জবাবে এ রত্নগর্ভা বলেন, সন্তান যখন ভালো কিছু করে তখন প্রতিটা মায়েরই ভালো লাগে। মাশরাফীর ক্ষেত্রে আমারও তাই। আমি আল্লাহর কাছে সবসময় দোয়া করি, মাশরাফীরা যেন সবসময় অনেক ভালো খেলতে পারে। দেশকে অনেক ভালো কিছু উপহার দিতে পারে। দেশবাসীর কাছে এসময় মাশরাফীসহ দলের সব খেলোয়াড়দের জন্য দোয়া কামনা করেন তিনি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *