173713

ভাই, দাম কত? শেষ পর্যন্ত শাকিব খানও!!

রামপুরা সড়কের পূর্ব পাশে আফতাবনগর হাট। ঢাকার অন্যান্য গরুর হাট থেকে একেবারই আলাদা। সড়কের দুই পাশে এখন গরুর সারি। মাঝখানে রয়েছে গাছ। দেখা গেল, রামপুরার প্রধান সড়ক থেকে পূর্ব পাশের সড়কের বাম পাশ দিয়ে ক্রেতারা দলে দলে বাজারে ঢুকছেন। কেউ রিকশায় করে আবার কেউ পিকআপে করে যাচ্ছেন। বাম পাশে রাস্তায় যখন হাটমুখী জনস্রোত, ডান পাশের রাস্তায় উল্টো চিত্র। গরু কেনার পর হাসতে হাসতে বাড়ি ফিরছেন ক্রেতা। আর ফেরার পথে সবাই তাদের কাছে জানতে চাইছে ভাই, দাম কত? আফতাবনগর হাটের মতো ঢাকার অন্য হাটগুলোর চিত্র একই রকম। একদল গরু কিনে বাড়ি ফিরছেন আর একদল গরু কিনে ফেরা লোকদের কাছে জানতে চাইছে ভাই, দাম কত?

ভাই, দাম কত জানতে চাওয়া মানুষদের কাতারে আছেন চিত্রনায়ক শাকিব খান! কী অবাক হচ্ছেন? অবাক হওয়ার কিছুই নেই। সত্যি তাই। ছোটবেলায় কোরবানির বাজারে গিয়ে বাবার সঙ্গে নিজেই গরু কিনতেন শাকিব। কিন্তু তারকা হওয়ার পর সেই ইচ্ছাটা আর পূরণ হচ্ছে না। এখনতো একদমই না। কারণ তিনি দেশের সবচেয়ে বড় তারকা। তাই ইচ্ছা করলেই বাজারে যেতে পারেন না। তাহলে কি করেন শাকিব? তিনি বলেন, এখন আমি গাড়ি নিয়ে বাবার সঙ্গে ঠিকই কোরবানির গরু-ছাগলের হাটে যাই। সঙ্গে বন্ধুরাও থাকে। বাবা গাড়ি থেকে নেমে হাটে যায়, আমি হাট থেকে অনেক দূরে গাড়ির মধ্যে বসে থাকি।

পাশ দিয়ে মানুষ কোরবানির পশু কিনে নিয়ে যায়, আমি গাড়ির গ্লাসটা একটু ফাঁকা করে জানতে চাই ভাই, দাম কত? অনেকে না তাকিয়েই উত্তর দেয়। অনেকে তাকিয়ে। যারা তাকিয়ে উত্তর দেয় তারা যদি বুঝতে পারে এটা শাকিব খান, তাহলে দুই এক সেকেন্ডের জন্য বিস্ময় নিয়ে দাঁড়িয়ে থাকেন। যদিও তাদের কিছু করার থাকে না। কারণ সঙ্গে সঙ্গেই আমি আবার গ্লাস তুলে দেই। বিষয়টা আমার বেশ মজাই লাগে। তাই আামর গাড়ির পাশ দিয়ে যেই গরু নিয়ে যাক না কেন, তাকেই জিজ্ঞেস করি, ভাই, দাম কত?

 

https://www.youtube.com/watch?v=_FIQyTcmrak

সূত্র : চ্যানেল টোয়েন্টিফোর

 

অন্যরা যা পড়ছেন…

 

চিত্রনায়িকা বুবলীর কোরবানির গরুর নাম ‘পঙ্খীরাজ’, দাম কত জানেন?

 

প্রয়োজনে চলচ্চিত্র ছেড়ে দিব : শাকিব খান

 

ফেরদৌসের মনে যে কারণে ঈদের খুশি নেই

 

ডিবির হাতে যে কারনে দুই ফেসবুক মডেল গ্রেফতার

 

ঐশ্বরিয়া রাই বচ্চন আচমকা ন্যাড়া হলেন কেন?

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *