173702

ফেরদৌসের মনে যে কারণে ঈদের খুশি নেই

ঈদ মানেই খুশি ঈদ মানেই আনন্দ। কোরবানির ঈদ যেন একটু বাড়তি আমেজ। ঈদের খুশি ভাগাভাগি করতে প্রাণের কুঠিরে ছুঁটে গেছেন অনেকে। কিন্তু অভিনেতা ফেরদৌসের মাঝে নেই ঈদের আমেজ। ফেরদৌস বলেন, “নায়করাজ আমাদের মাঝে নেই। আমরা শোকহত। প্রতিবারের ন্যায় এবারের ঈদে আনন্দ হবে না। এছাড়া সারাদেশে বন্যাকবলিত মানুষেদের প্রতি রইল আমার সমবেদনা। আমি ঢাকাতেই ঈদ করবো। নামাজে সবার জন্য দোয়া করবো”।

এপার ওপার দুই বাংলায় পরিচিত মুখ ফেরদৌস। নায়ক হিসেবে পর্দায় পর্দাপন করলেও এখন তাকে দেখা যায় খল-লায়কের চরিত্রে। সর্বশেষ ফেরদৌস অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা’ মুক্তি পেয়েছে। এরপর ফেরদৌস অভিনীত আর কোন ছবি মুক্তি পাইন। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে বেশ কিছু ছবি। এবার ঈদুল আযহায় এই খল-নায়কের কোন ছবি মুক্তি পাচ্ছে না।

 

ফেরদৌসের মুক্তির অপেক্ষায় যেসব ছবি রয়েছে তা হচ্ছে, ‘পোষ্ট মাষ্টার ৭১’ মেঘ কন্যা’ ‘লিডার’ ‘পুত্র’। ছবির মুক্তি এবং যৌথ প্রযোজনার ছবি নিয়ে ফেরদৌসের কথা হয় এই প্রতিবেদকের সঙ্গে।

আলাপ কালে ফেরদৌস বলেন, ‘আসছে ঈদুল আযহায় আমার অভিনীত কোন ছবি মুক্তি পাচ্ছে না। তবে মুক্তির অপেক্ষায় যে সকল ছবি গুলো রয়েছে তা হচ্ছে, ‘পোষ্ট মাষ্টার ৭১’ মেঘ কন্যা’ ‘লিডার’ ‘পুত্র’ সহ বেশ কয়েকেটি ছবি। সেন্সরে জমা আছে এই ছবি গুলো। কি কারণে মুক্তি পাচ্ছে না আমার জানা নেই’।

যৌথ প্রযোজনার কোন ছবিতে কাজ করছেন কিনা? এমন প্রশ্নের জবাবে ফেরদৌস বলেন, ‘ইয়েতি অভিযান’ ও চট্টলা এক্সপ্রেস’ ‘এতো প্রেম এতো মায়’ ছবির কাজ হাতে আছে। ইতিমধ্যে ‘ইয়েতি অভিযান’র কাজ শুরু করেছি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *