173506

‘রিম-ঝিম’ বৃষ্টিতে শাকিবের সাথে লাস্যময়ী বুবলী (ভিডিও)

প্রথমবারের মতো অন্তরঙ্গভাবে ক্যামেরার সামনে ধরা দিলেন আলোচিত জুটি শাকিব-বুবলী। ঈদ-উল-আযহায় মুক্তি প্রতীক্ষিত বহুল আলোচিত ছবি রংবাজ’র গানে শাকিবের বিপরীতে বেশ আবেদনময়ী দেখা গেছে বুবলীকে।

গানের নাম ‘রিম ঝিম’। পুরো গানের শুটিং হয়েছে বৃষ্টিতে। এই গানে শাড়ি পরিহিত বুবলীর নায়ক শাকিবের সঙ্গে রোমান্স ছিল জমজমাট। রোববার ইউটিউবে প্রকাশ হবার পর থেকেই ভিডিওটি বেশ প্রশংসা পাচ্ছে।

২৪ ঘণ্টা না পেরুতেই প্রায় সাড়ে চার লাখবার দেখা হয়েছে গানটি। শাকিবের সঙ্গে চার ছবির এ নায়িকার এটাই প্রথম এধরনের পারফরমেন্স।
রুপরঙ ফিল্মস প্রযোজিত এ ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। শাকিব-বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, সাদেক বাচ্চু, অমিত হাসান, নুতন ও শিবা শানুসহ অনেকেই।

‘রংবাজ’ ছবিটি পরিচালনা করছিলেন তরুণ পরিচালক শামীম আহমেদ রনি। কিন্তু বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির আদেশ না মানায় সমিতি রনির সদস্যপদ বাতিল করে। এরপর এ ছবির প্রযোজক ও পরিচালক সমিতির সমঝোতায় বাকি অংশ কাজ করার দায়িত্ব নেন আবদুল মান্নান।
গেলো ঈদ-উল-ফিতরে ‘রংবাজ’ মুক্তি দেয়ার কথা থাকলেও টেকনিক্যাল কারণে শেষ পর্যন্ত প্রেক্ষাগৃহে আসেনি। ঈদে শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রংবাজ’। এর আগে শাকিব-বুবলী জুটির ‘বসগিরি’ ও ‘শুটার’ সাড়া ফেলায় নতুন ছবিটি নিয়ে আশাবাদী তাদের ভক্তরা।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *