173544

তাহসান-মিথিলার বিচ্ছেদ নিয়ে নাটক!

মিডিয়ার এবছর সবচেয়ে আলোচিত বিষয় ছিলো তারকা দম্পতি তাহসান-মিথিলার বিচ্ছেদ। অনেকেই জানতে চেয়েছেন কেন বিচ্ছেদ হয়েছে তাদের। এত সুখি দম্পতির বিচ্ছেদ হয় কি করে? এসব প্রশ্নের কোন উত্তর দেয়নি তাহসান বা মিথিলা। তবে উত্তর মনে হয় এবার জানা যাবে। কারণ বিচ্ছেদের এক গল্পে অভিনয় করেছেন মিথিলা। নাটকের নাম ডিভোর্স। এর ট্যাগলাইন দেওয়া হয়েছে অ্যা স্টোরি অ্যাবাউট ম্যারেজ। এটি নির্মাণ করেছেন জনপ্রি নির্মাতা শিহাব শাহীন। এতে মিথিলার বিপরীতে কাজ করেছেন নিশো।

 

নাটকের একটি দৃশ্যে দেখা যায় বারান্দার রেলিংয়ে দুই পা তুলে বসেছেন আফরান নিশো, তার পায়ের ওপর আরাম করে বসেছেন মিথিলা, সেখানে বসে থেকেই মিথিলা কিছু একটা খাইয়ে দিচ্ছন নিশোকে আর নিশো তুলছেন সেলফি।

নাটকের গল্পে দেখা যাবে, উদীয়মান বিজ্ঞাপন নির্মাতা মাফি ভালোবেসে তরীকে বিয়ে করে। তরীর ইচ্ছে অভিনয় করার। কিন্তু সংসারের কারণে সেটি হয়ে ওঠে না। বিয়ের দু’বছর পার হয়ে যায়। আগ্রহের জায়গা থেকে তরী একটু একটু করে অভিনয়ের সঙ্গে জড়িয়ে পড়ে। এদিকে মাফির অফিসে সারাদিন তরুণী মডেলদের ভিড়, এমনকি রাতেও তারা ফোন করতে থাকে। এ নিয়ে শুরু হয় দু’জনের মধ্যে টানাপড়েন। তরীর সন্দেহ চরম পর্যায়ে যেতে থাকে অগ্নিলা নামের একটি মেয়ের কারণে। এক পর্যায়ে ওরা ডিভোর্সের সিদ্ধান্ত নেয়।

লাক্স ভালোবাসার সৌরভের গল্প সিরিজে নাটকটি আরটিভিতে প্রচার হবে ঈদের সপ্তদিন রাত ১০টায়। ২৪ বিবিডি.কম

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *