173484

হোটেলবন্দি আলিয়া ভাট রাম রহিমের জন্য!

প্রায় দেড় দশক আগেকার এক জোড়া ধর্ষণ মামলায় ডেরা সচ্চা সৌদার প্রধান গুরমিত রাম রহিম সিংহ দোষী সাব্যস্ত হতেই গোটা হরিয়ানায় তা-ব চালিয়েছেন তার ভক্ত-অনুগামীরা। তার আঁচ পড়ছে বলিউডেও।

আলিয়া ভাট ও ভিকি কৌশলের আগামী ছবি ‘রাজি’র শুটিং হওয়ার কথা ছিল পাতিয়ালায়। কিন্তু এমন পরিস্থিতিতে আপাতত অনির্দিষ্ট কালের জন্য আটকে গিয়েছে পরিচালক মেঘনা গুলজারের পরবর্তী এই ছবির শুটিং। এ খবর দিয়েছে কলকাতার দৈনিক আনন্দবাজার। ইন্ডাস্ট্রির বরাতে সে খবরে আরো আরো জানানো হয়েছে, শুক্রবার পাতিয়ালা পৌঁছায় গোটা ইউনিট।

কিন্তু ডেরা সচ্চা প্রধানের দোষী সাব্যস্ত হওয়ার ঘটনায় পাঞ্জাবের পরিস্থিতি বিচার করে সঙ্গে সঙ্গেই শুটিং ‘প্যাক-আপ’ করার নির্দেশ দেন পরিচালক। মেঘনা জানিয়েছেন, ইন্টারনেট পরিসেবা বন্ধ থাকায় যোগাযোগের অসুবিধা হচ্ছিল তাদের। পাশাপাশি পাতিয়ালায় বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে শুটিং করার পরিকল্পনা ছিল। কিন্তু পরিস্থিতির জেরেই বলি তারকা এবং শুটিংয়ের যন্ত্রপাতি নিয়ে যাওয়ার সাহস পাননি তারা।

ফলে শুটিং আপাতত বন্ধ রয়েছে। শুক্রবার থেকে হোটেলেই রয়েছে পুরো ইউনিট। কবে থেকে শুটিং ফের চালু করা যাবে তাও এখনো পরিষ্কার হয়নি। পরিচালক জানিয়েছেন, সেক্ষেত্রে লোকেশন বদল করার কথাও ভাবা হতে পারে।

ad

পাঠকের মতামত