173281

শেষ পর্যন্ত প্রেম করেই বিয়ে করলেন লাক্স তারকা নিশা

বিনোদন ডেস্ক: প্রেমে পড়েন নি এমন মানুষ এই দুনিয়ায় খুঁজে পাওয়া মুশকিল। ইতিহাস বলে, প্রেমে পড়ে মানুষ যেমন তার সর্বস্ব হারিয়েছেন ঠিক তেমনি প্রেমের মিলনে পেয়েছেন স্বর্গ সুখ। এই পাওয়া আর না পাওয়া নিয়েই জীবন। এভাবেই জীবন থেকে জীবন চলছে অবিরত প্রেমে।

যে মানুষটি গতকাল বলেছিল সে প্রেমে পড়বে না কোনদিন, ঠিক সেই মানুষটিই প্রেমে পড়ে হাবুডুবু খাচ্ছেন। তবে প্রেমে পড়ার বিষয়টি বেশির ভাগ সময় ছেলে পক্ষকেই স্বীকার করতে হয় মেয়েদের কাছে। যদিও মেয়েরা প্রেমে পড়লে সহজে স্বীকার করতে চান না। ঠিক কি কারণে স্বীকার করতে চান না এটা ভালো বলতে পারবেন তারাই। তবে কথায় আছে মেয়েদের বুক ফাটে তো মুখ ফোটে না।

কথাটি কিন্তু সব মেয়ের ক্ষেত্রে প্রযোজ্য নয়। যিনি প্রেমের কথা স্বীকার করতে পারেন তিনি সাহসী। আর এই সাহসী নারীই হচ্ছেন লাক্স তারকা মেহরিন ইসলাম নিশা। যিনি বেশ কয়েক মাস যাবত চুটিয়ে প্রেম করছেন এক প্রাইভেট কোম্পানিতে কর্মরত ব্যক্তির সঙ্গে। গত তিন মাস ধরে প্রিয়.কম নিশার প্রেমের বিষয়টি অনুসন্ধান করছিল। পরিশেষে ৪ জুলাই সকালে প্রিয়.কম এর কাছে নিশা প্রেমের বিষয়টি নিশ্চিত করেছিলেন। অবশেষে তারা গত ২৪ আগস্ট বিয়ের কাজটি সেরে ফেলেছেন। নিশার স্বামীর নাম সৈয়দ নাঈম আহমেদ।

নিশা প্রিয়.কমকে বলেন, ‘বিগত ১২ বছর ধরে আমাদের পরিচয়। কিন্তু প্রেমের সম্পর্কটা আমাদের গত ২ বছর ধরে। আমি তার সঙ্গে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা পারিবারিক ভাবেই বিয়ে করেছি। আমাদের জন্য দোয়া করবেন সবাই। বিয়ের পরও আমি নিয়মিত অভিনয় করব।’

উল্লেখ্য, ২০১০ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন মডেল ও অভিনেত্রী মেহরিন ইসলাম নিশা। সেই সময়টায় বিজয়ীর মুকুট অধরা থাকলেও এখন মিডিয়ায় পরিচিত মুখ তিনি। একের পর এক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *