173259

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ৫০ টাকা

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টেস্ট শুরু হচ্ছে আগামীকাল রোববার। এ সিরিজের টিকিট বিক্রি শুরু হয়েছে আজ (শনিবার)। যার সর্বনিম্ন মূল্য ৫০ টাকা এবং সর্বোচ্চ ১০০০ টাকা। তার মানে, মাত্র ৫০ টাকা খরচ করলেই উপভোগ করা যাবে মুশফিক-স্মিথদের খেলা।

ভেন্যু সংলগ্ন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের অস্থায়ী বুথে কিনতে পাওয়া যাবে টিকিট। এছাড়া ম্যাচের দিনগুলোতে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে ওই বুথ থেকে।

এ টিকিটের এই মূল্য শুধু মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের জন্য! পরবর্তীতে জানানো হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের টিকিটের মূল্য।

শুক্রবার রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে টিকিটের মূল্য তালিকা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পূর্ব স্ট্যান্ডের (সাধারণ গ্যালারি) টিকিটের সর্বনিম্ন মূল্য ৫০ টাকা। বিসিবি হসপিটালিটি লাউঞ্জ ও বিসিবি ডাইরেক্টর লাউঞ্জের টিকিটের সর্বোচ্চ দাম, ১০০০ টাকা।

এছাড়া শহীদ মুস্তাক/জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের (উত্তর ও দক্ষিণ) টিকিটের মূল্য ৫০০ টাকা। উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকিট পাওয়া যাবে ৮০ টাকায়।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *